কালিয়াকৈরে সওজের অবৈধ স্থাপনা উচ্ছেদ

0
1952
Print Friendly, PDF & Email

কবির হোসেন, বিশেষ প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সফিপুর বাজার এলাকায় সোমবার দুপুরে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে সড়কের দুই পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার সফিপুর বাজার এলাকায় ২০টি স্থাপনা উচ্ছেদ করা হয়। অভিযানে নেতৃত্ব দেন গাজীপুরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিলিমা রায়হান।
সড়ক ও জনপথ বিভাগ সুত্রে জানা যায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের জয়দেবপুর থেকে এলেঙ্গা পর্যন্ত ফোরলেন প্রকল্প উন্নতিকরণে মহাসড়কের দুইপাশে অধিগ্রহনকৃত স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় উপজেলার সফিপুর বাজার এলাকায় সড়ক ও জনপথ বিভাগের পক্ষ থেকে এ অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালনা করা হয়। এসময় বাজারের মামুদ সরকার, সবুর সরকার, লতিফ সরকার, সোহরাব উদ্দিন, লিয়াকত হোসেন, সামাদ সরকার, আফছার উদ্দিনের ২০টি স্থাপনা উচ্ছেদ করা হয়। অভিযানে নের্তৃত্ব দেন গাজীপুরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিলিমা রায়হান।

এসময় উপস্থিত ছিলেন, ফোরলেন সড়কের প্রকল্পের উপ-প্রকৌশলী রোকন উজ্জামান, উপ-সহকারী প্রকৌশলী নুরুজ্জামানসহ সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

ফোরলেন প্রকল্পের উপ-প্রকল্প ব্যবস্থাপক প্রকৌশলী রোকন উজ্জামান জানান, ফোরলেন সড়কের কাজে জন্য অধিগ্রহণকৃত সড়কের দুই পাশের স্থাপনা নোটিশ দেওয়ার পরও সরিয়ে না নেওয়ায় এ অভিযান চালানো হচ্ছে।

 

শেয়ার করুন