গাজীপুরের শ্রীপুরে এক যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

0
1571
Print Friendly, PDF & Email

কবির হোসেন, বিশেষ প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ এলাকায় ফুটবল খেলাকে কেন্দ্র করে আরিফুর রহমান (২০) এক যুবককে প্রকাশ্য কুপিয়ে ও বেধড়ক পিটিয়ে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে কাওরাইদ (কালীবাড়ি) এলাকায় ঘটনাটি ঘটে। নিহত আরিফুর রহমান ওই গ্রামের মৃত আবদুল করিমের ছেলে।

স্থানীয়রা জানায়, গত মঙ্গলবার বিকেলে কাওরাইদ কালীনারায়ণ উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় একটি পক্ষে আরিফুর অংশ নিয়েছিলেন। ওই সময় অন্য পক্ষের খেলোয়ার নয়নের সঙ্গে আরিফুলের বাকবিতণ্ডা হয়। বাকবিতণ্ডার একপর্যায়ে আরিফুলকে হত্যার হুমকি দিয়েছিল নয়নসহ তার সহযোগীরা।

আরিফুলের নানা আকা মিয়া জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে নয়ন বাড়ির পাশে কে.এন. উচ্চ বিদ্যালয়ের উত্তর পাশে হাঁটছিলেন। আরিফুলকে একা দেখে নয়ন ও তার সহযোগী সৌরভ, নিশাত ও পাপেল দা ও রড উঁচিয়ে অতর্কিতে হামলা চালায়।

তিনি আরো জানান, আরিফুলকে কুপিয়ে ও বেধড়ক পিটিয়ে নিস্তেজ অবস্থায় ফেলে রেখে যায় নয়নসহ তার সহযোগীরা। পরে গ্রামবাসী তাঁকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ইসরাত জাহান বলেন, মৃত অবস্থায় আরিফুলকে হাসপাতালে আনা হয়েছিল।

স্থানীয় ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড সদস্য নুরুল ইসলাম জানান, দুই দিন আগে কালি নারায়ন উচ্চ বিদ্যালয়ের মাঠে ফুটবল খেলার সময় পার্শ্ববর্তী বেলদিয়া গ্রামের আব্দুলের ছেলে নয়নের সাথে আরিফুলের কথা কাটাকাটি হয়। এর জের ধরে বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে স্কুল মাঠের পাশে আরিফুলের ওপর দা ও রড নিয়ে কয়েকজন সঙ্গীসহ হামলা চালায় নয়ন।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

শ্রীপুর থানার পুলিশ পরিদর্শক (ইন্সেপেক্টর অপারেশন) মো.হেলাল উদ্দিন বলেন, হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন