গাজীপুরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে প্রাণ গেল দুই শ্রমিকের

0
1679
Print Friendly, PDF & Email

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর মহানগরের ইটাহাটা কলেজপাড়া এলাকায় পল্লীবিদ্যুতের ক্যাবল বিহীন তারে স্পৃষ্ট হয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার সকাল নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে একজনের নাম বোরহান উদ্দিন (২৮)। সে ঢাকা ক্যান্টনমেন্টের ভাষানটেক এলাকার বাসিন্দা মো. জালাল মিয়ার ছেলে। অপরজন অজ্ঞাত (২৫)।
এছাড়া এ ঘটনায় আহত হয়েছে আরও দুই শ্রমিক। আহত ওই দুই শ্রমিককে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসাপতালে চিকিৎসা দেয়া হয়েছে।
এছাড়া বৃহস্পতিবার সকাল থেকে নিহত ওই দুই শ্রমিকের মরদেহ হাসপাতাল মর্গে পড়ে রয়েছে। এদের এক জনের পরিচয় নিশ্চিত করতে পারলেও অপর জনের পরিচয় জানাতে পারেনি হাসপাতাল কর্তৃপক্ষ।
অপরদিকে, মহানগরীর ভোগড়া বাইপাস পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জাকির হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনিও এ ব্যাপারে অবগত নন বলে জানান।
তবে কলেজপাড়া এলাকার স্থানীয় বাসিন্দা সামছুল আলম জানান, সকালে একটি গার্মেন্টস মেশিন গাড়ি থেকে নামানোর সময় লোড-আনলোডের লোহার পাইপের সাথে পল্লীবিদ্যুতের ক্যাবলবিহীন তারের স্পর্শ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত ও দুইজন আহত হয়।
সরেজমিনে দেখা গেছে, আবাসিক এলাকায় একটি টিনসেড বিল্ডিংয়ে গার্মেন্টস মেশিন বসানোর পরিকল্পনা করছিল পারভেজ নামে এক ব্যক্তি।
এ ব্যাপারে পারভেজ জানান, তিনি দালালের মাধ্যমে টঙ্গী স্টেশন রোড এলাকার একটি লোড-আনলোডের দোকান থেকে লোড-আনলোডের উপকরণ ও শ্রমিক এনেছিলেন। তবে এ ব্যাপারে তিনি বিস্তারিত জানাতে পারেননি। পরবর্তীতে পারভেজকে একাধিকবার মোবাইল ফোনে কল করলেও বন্ধ পাওয়া গেছে।

শেয়ার করুন