গাজীপুরে হত্য মামলার প্রধান আসামী গ্রেপ্তার

0
1631
Print Friendly, PDF & Email

বিশেষ প্রতিনিধি : গাজীপুরে প্রায় আট মাস আগের একটি হত্যা মামলার পলাতক প্রধান আসামি সফিকুল ইসলামকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাব সদস্যরা। সোমবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব এ তথ্য জানায়।
গ্রেপ্তাকৃত সফিকুল ইসলাম গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গীর বাদাম মধ্যমথ্যপাড়া এলাকার মো. আইয়ুব আলীর ছেলে। তাকে রোববার রাতে গাজীপুরের কালিয়াকৈর বাইসপাস এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।
র‌্যাব জানায়, চলতি বছরের ২৪ জানুয়ারি ভোর রাতে গাজীপুর সিটি করপোরেশনের ঝাঝর গ্রামের হামিদা বেগম ফজরের নামাজ পড়ার জন্য অযু করতে ঘরের বাইরে বের হলে পূর্ব শত্রুতার জেরে আগে থেকে ওৎ পেতে থাকা সফিকুলসহ অন্যান্য আসামীরা চাকু দিয়ে উপুর্যপুরী আঘাত করে তাকে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় জয়দেবপুর থানায় একটি মামলা হয়। পরবর্তীতে র‌্যাবের পক্ষ থেকে এই মর্মান্তিক হত্যাকান্ডের ছায়া তদন্ত শুরু হয় এবং র‌্যাব ও গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে।
কিন্তু ওই আসামীরা গ্রেপ্তার এড়াতে আত্মগোপন এবং তাদের পরিবার বন্ধুবান্ধব ও আতœীয় স্বজনের সাথে যোগাযোগ বন্ধ রাখে। দীর্ঘদিন পলাতক থাকার পর সফিকুল পরিবারের সাথে যোগাযোগ করে এবং রাজশাহী হতে বাসে করে আসছিল। খবর পেয়ে র‌্যাব-১ এর স্পেশালাইজড কোম্পানী গাজীপুরের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউল ইসলামের নির্দেশক্রমে সহকারী পুলিশ সুপার মো. আসাদুজ্জামানের নেতৃত্বে একটি আভিযানিক দল কালিয়াকের বাইপাস এলাকায় চেকপোস্ট পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে হামিদাকে হত্যা করেছে বলে স্বীকার করেছে।

শেয়ার করুন