গাজীপুরে ৫ম শ্রেনীর ছাত্র খুন

0
2107
Print Friendly, PDF & Email

কবির হোসেন, বিশেষ প্রতিনিধি :  গাজীপুর সিটি করপোরেশনের জরুন এলাকায় মাজেদুল (১২) নামের ৫ম শ্রেণির ছাত্রকে খুন করেছে তার খালাতো ভাই।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত মাজেদুল জামালপুর সদর থানার রামনগর এলাকার সুজন মিয়ার ছেলে। ঘটনার পর খালাতো ভাই নূরনবী (১৫) পালিয়ে গেছে। নুরনবী একই থানার রশিদপুর এলাকার আলাল মিয়ার ছেলে এবং স্থানীয় একটি স্কুলের ৯ম শ্রেণির ছাত্র।

জয়দেবপুর থানার কোনাবাড়ী পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আকরাম হোসেন জানান, জরুন এলাকায় স্ব-পরিবারের ভাড়া থাকতো মাজেদুল। তার বাবা-মা স্থানীয় পোশাক কারখানায় চাকরি করেন। ওই এলাকায় আরেকটি বাসায় ভাড়া থাকতো খালাত ভাই নূরনবী ও তার পরিবার।

বৃহস্পতিবার বিকেলে নুরনবী মাজেদুলকে তাদের বাসায় ডেকে নিয়ে যায়। পরে নুরনবী মাজেদুলের গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে পালিয়ে যায়। স্থানীয়রা মাজেদুলের মরদেহ দেখতে পেয়ে তার পরিবার ও পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় জয়দেবপুর থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। তবে কি কারণে খুন করা হয়েছে তা এখনও জানা যায়নি।

শেয়ার করুন