বঙ্গবন্ধু হত্যার সাথে জড়িত পর্দার আড়ালে খুনীদের মরণোত্তর বিচার করা হবে-আ.ক.ম মোজাম্মেল হক এমপি

0
1754
Print Friendly, PDF & Email

কবির হোসেন, বিশেষ প্রতিনিধি : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ্যাড. আ.ক.ম মোজাম্মেল হক এমপি বলেছেন, স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুরকে স্বপরিবারে হত্যার সাথে জড়িত পর্দার আড়ালে খুনীদের মরণোত্তর বিচার করা হবে। সেই সাথে যারা বিদেশে পালিয়ে বেড়াচ্ছে তাদেরকে দেশে এনে বিচারের আওতায় আনা হবে।

মন্ত্রী মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক ইউনিয়ন পরিষদের সামনে উপজেলা আওয়ামী লীগ কর্তৃক ১৫ই আগষ্ট বঙ্গবন্ধুর ৪২তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী এসময় আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর হত্যার বিচার কাজ সম্পন্ন করতে হলে আবারও শেখ হাসিনার সরকারকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য সবার প্রতি আহ্বান জানান।

কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নাছিম কবীরের সভাপতিত্বে উক্ত শোক সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. কামাল উদ্দিন সিকদার, উপজেলা চেয়ারম্যান মো. রেজাউল করিম রাসেল, আওয়ামীলীগ নেতা-আব্দুর রশিদ, সেলিম আজাদ, সিকদার মোশারফ হোসেন, সিকদার জহিরুল ইসলাম জয়, এ্যাডভোকেট বেলায়েত হোসেন বাবু, সরকার মোশারফ হোসেন জয়, অজিত কুমার সাহা, তোফাজ্জল হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি মো. হিরু মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আসাদুজ্জামান আসাদ, সাধারন সম্পাদক মাসুদ পারভেজ, পৌর যুবলীগের সভাপতি আতাউর রহমান জয়, সাধারন সম্পাদক মো. সুমন রানা, মোসা. হাসিনা বেগম, আলেয়া বেগম, লোকমান হোসেনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

পরে শোক সভায় বঙ্গবন্ধু ও শাহাদাৎবরণকারী পরিবারের সদস্যদের জন্য দোয়া কামনা করে বিশেষ মোনাজাত করা হয় এবং গরীব ও দুস্থ্যদের মাঝে তবারক বিতরণ করা হয়।

শেয়ার করুন