কালিয়াকৈরে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

0
1654
Print Friendly, PDF & Email

কবির হোসেন, বিশেষ প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাগচাপাইর এলাকায় মজনু মিয়া (৩৯) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে বাগচাপাইর এলাকার নিহতের নিজবাসার একটি কক্ষ থেকে পুলিশ লাশ উদ্ধার করে।
নিহত মজনু মিয়া উপজেলার বাগচাপাইড় এলাকার মৃত ইলিম উদ্দিনের ছেলে।

এলাকাবাসি ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত মজনু মিয়া শারীরিকভাবে অসুস্থ ছিল এবং তার স্ত্রী একটি পোশাক কারখানায় চাকরি করতো। মজনু মিয় এর আগেও বেশ কয়েক বার আত্মহত্যা করার চেষ্টা করেছে। সোমবার সকালে তার স্ত্রী কারখানায় চলে গেলে সজনু মিয়া ওই বাসায় একাই অবস্থান করছিল। নিহতের স্ত্রী রাত সাড়ে ১১টার দিকে কারখানা থেকে বাড়ি ফিরে ঘরে প্রবেশ করলে আড়ার সাথে মজনু মিয়ার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে মঙ্গলবার সকালে এলাকাবাসি থানা পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে বেলা সাড়ে ১১টার দিকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ও হাসপাতালে মর্গে পাঠায়।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোশারফ হোসেন তুহিন সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে মজনু মিয়া আতœহত্যা করেছে । এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলার প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন