কালিয়াকৈরে কভারভ্যান চাপায় যুবক নিহত : আহত-৩

0
1609
Print Friendly, PDF & Email

কবির হোসেন, বিশেষ প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢাকা-টাঙ্গাইল সড়কের মৌচাক নিশ্চিন্তপুর দোকানপাড় এলাকায় কভারভ্যান চাপায় বিল্লাল হোসেন (২৮) নামের যুবকে মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন।

শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে ঢাকা-টাঙ্গাইল সড়কের মৌচাক নিশ্চিন্তপুর দোকানপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত বিল্লাল হোসেন নোয়াখালী জেলার লক্ষীপুর থানার বালুরচর এলাকার আমির হোসেনর ছেলে।

আহতরা হলেন, আলমগীর হোসেন (৩০) মনির হোসেন (৩৮) এবং আনোয়ার হোসেন (৩০)।

নিহতের ভায়রাভাই হুমায়ুন জানান, বেলা ১১টার দিকে নিহত বিল্লাল হোসেন এবং বিল্লালের স্ত্রী মেরিনা আমার বাড়িতে বেড়াতে আসে। সাড়ে ১২টার দিকে বিল্লাল নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বেড় হয়। পরে দুপুর পৌনে ১টার দিকে খবর পাই সে কভারভ্যানের নিচে চাপা পড়ে মারা গেছে।

সালনা হাইওয়ে থানার থারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসেন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢাকা-টাঙ্গাইল সড়কের মৌচাক নিশ্চিন্তপুর দোকানপাড় এলাকার চন্দ্রাগামী (ঢাকা মেট্রো ন ১৩-২৩০৪) একটি কভারভ্যান নিয়ন্ত্র হারিয়ে মহাসড়কের নিচে পড়ে যায়। এসময় ওই মহাসড়কের পাশ দিয়ে হেটে যাওয়ার সময় কভারভ্যানের নিচে চাপা পড়ে বিল্লাল হোসেন ঘটনাস্থলেই মারা যায় এবং আরও তিন জন গুরুতর আহত হয়। পরে আহতদের স্থানীয়রা উদ্ধার করে স্থানিয় সফিপুর মর্ডান হাসপাতালে নিয়ে যায়।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। কভারভ্যানের চালক ও হেলপার পালিয়ে গেলেও কভারভ্যানটি জব্দ করা হয়েছে।

শেয়ার করুন