গাজীপুরের কালিয়াকৈরে বাস উল্টে নিহত ১, আহত ১২

0
1691
Print Friendly, PDF & Email

কবির হোসেন, বিশেষ প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরে বাস উল্টে সাবিনা ইয়াসমিন (৪২) নামে এক পোশাক কারখানার শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ১২ জন।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নিশ্চিন্তপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাবিনা বগুড়ার শেরপুর থানার আমবৈল এলাকার বাচ্চু মিয়ার স্ত্রী। তারা স্বামী-স্ত্রী দুজনই ওই এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কালিয়াকৈর থেকে শিমুলতলী গামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এ সময় সাবিনা ও তার স্বামী রাস্তার পাশ দিয়ে হেটে যাওয়ার সময় ওই বাসের নীচে চাপা পড়ে। এ ঘটনায় সাবিনা ঘটনাস্থলে মারা যায়। স্বামী বাচ্চু মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী বাচ্চু মিয়াসহ কমপক্ষে আরো ১০-১২ জন আহত হয়েছে।

কোনাবাড়ী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুহাম্মদ হোসেন সরকার জানান, আহতদের উদ্ধার করে বিভিন্ন ক্লিনিকে পাঠানো হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা অপূর্ব বল বলেন, দুর্ঘটানার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনা স্থলে যায়। এতে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায় সাবিনা বেগম নামের এক নারী।

শেয়ার করুন