গাজীপুরে গৃহবধুকে ধর্ষণের চেষ্টা: প্রতিবাদ করায় স্বামীকে মারধর

0
1595
Print Friendly, PDF & Email

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুর পৌরসভার বেড়াইদেড়চালা এলাকায় এক গৃহবধুকে ধর্ষণের চেষ্টা ও যৌন নিপীড়নের ঘটনা ঘটেছে। ভাড়াটিয়ার স্ত্রীকে উত্যাক্ত, ধর্ষনের চেষ্টা ও শ্লীলতাহানীর প্রতিবাদ করায় স্বামীকে মারধর করার অভিযোগ বাড়ির মালিক মো. মতি মিয়ার (৩০) বিরুদ্ধে। আহত এই দম্পত্তি শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। এঘটনার বিচার চেয়ে ঐ নারী শ্রীপুর থানায় চার জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, শ্রীপুর পৌর এলাকার বেড়াইদেড়চালার নিজাম উদ্দিন স্ত্রীকে নিয়ে ফখরুউদ্দিন মোড় এলাকার মো. মতি মিয়ার বাড়িতে দেড় বছর ধরে ভাড়া থাকেন। গত ২৩ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে স্বামী বাসার বাইরে থাকার সুযোগে মতি মিয়া রুমে ঢুকে ঝাপটিয়ে ধরে ধর্ষণের চেষ্টা করে। দস্তাদস্তির এক পর্যায়ে ওই নারীর ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। পরে ওই নারীর স্বামী এসে প্রতিবাদ করলে লম্পট মতি মিয়া চলে যায়। কিছুক্ষণ পর মতি মিয়া কয়েকজন লোক নিয়ে রুমে প্রবেশ করে ওই দম্পতিকে লাঠি ও লোহার রড দিয়ে এলোপাথারি ভাবে পিটিয়ে গুরুতর আহত করার পর রাতভর আটকে রাখে। পরদিন ছাড়া পেয়ে গুরুতর আহত দম্পত্তি শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। এঘটনায় বিচার চেয়ে ওই নারী শ্রীপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আজিজুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভিকটিম ও তার স্বামী শ্রীপুর হাসপাতালে চিকিৎসাধীন। এঘটনায় বিচার চেয়ে ওই নারী শ্রীপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন