গাজীপুরে বিল থেকে গলায় বালির বস্তা বাধা লাশ উদ্ধার

0
1797
Print Friendly, PDF & Email

গাজীপুর প্রতিনিধি : নিখোঁজের একদিন পর গাজীপুরের কালীগঞ্জে একটি বিল থেকে দড়ি দিয়ে গলার সঙ্গে বালির বস্তা বাধা অবস্থায় অমূল্য দাস (৫৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকালে উপজেলার ফুলদি উত্তরপাড়া এলাকার বিল থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত অমূল্য দাস নরসিংদীর পলাশ থানার বরাব গ্রামের মৃত বলয় দাসের ছেলে।

নিহতের ভায়রা প্রদীব মিত্র জানান, ফুলদি উত্তরপাড়া এলাকার মৃত তেরি মোহনের মেয়েকে বিয়ে করে শ্বশুরালয়ে বসবাস করে কৃষি কাজ করতেন অমূল্য দাস। তার দুই মেয়ে এক ছেলে রয়েছে। গত শনিবার সকালে কাজ করতে বের হয়ে তিনি আর বাড়ি ফিরেনি। পরে সম্ভব্য সব স্থানে খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে রোববার কালীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করা হয়।

তিনি আরো জানান, সোমবার সকালে বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে বিলের পানিতে তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশে সকাল ৯টার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

কালীগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) মো: তরিকুল ইসলাম জানান, নিহতের গলার সঙ্গে দড়ি দিয়ে বালির বস্তা বাধা ছিল। লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিয়ষটি তদন্ত করে দেখা হচ্ছে।

শেয়ার করুন