পাচঁ টাকার টিকিটে স্বাস্থ্য পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী

0
1635
Print Friendly, PDF & Email

কবির হোসেন, বিশেষ প্রতিনিধি : পাঁচ টাকা মূল্যের নির্ধারিত টিকিট কেটে গাজীপুরের কাশিমপুরে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সরকারের প্রধান নির্বাহী হয়েও সাধারণ মানুষের কাতারে দাঁড়াতে তিনি সব সময়ই আগ্রহ দেখান। থাকতে চান সাধারণের মত হয়েই। কঠোর নিরাপত্তা বলয়ের মাঝে থেকেও সাধারণ মানুষের সঙ্গে মেশার অপূর্ব গুণ রয়েছে তাঁর। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার গাজীপুরের কাশিমপুরে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালে নিজের নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করাতে গিয়েও চিরচেনা সেই মানসিকতারই পরিচয় দিলেন সরকার প্রধান।

এদিন সকাল ৮টার দিকে মায়ের নামে প্রতিষ্ঠিত হাসপাতালটিতে পৌঁছে সকলের মত কাউন্টারে দাঁড়িয়ে নিজের নাম নিবন্ধন করেন শেখ হাসিনা। এসময় ছোটবোন শেখ রেহেনাকে সঙ্গে নিয়ে স্বাস্থ্য পরীক্ষায় পাঁচ টাকা মূল্যের নির্ধারিত টিকিট কাটেন তিনি। বিশেষায়িত এ হাসপাতালে চোখ, কানসহ নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করান প্রধানমন্ত্রী।

স্বাস্থ্য পরীক্ষার পর সকাল সাড়ে ৯টার দিকে হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকদের সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রী। হাসপাতালের চিকিৎসা সেবা ও এর মান বৃদ্ধির জন্য সংশ্লিষ্টদের নির্দেশনাও দেন প্রধানমন্ত্রী।

উল্লেখ্য ২০১৩ সালের ১৮ নভেম্বর মালয়েশীয় প্রতিষ্ঠান কেপিজের সঙ্গে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের যৌথ উদ্যোগে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালের যাত্রা শুরু হয়।

শেয়ার করুন