শ্রীপুরে দুই মাদক ব্যবসায়ীকে ছয় মাসের কারাদন্ড

0
1485
Print Friendly, PDF & Email

মোশারফ হোসাইন তযু- নিজস্ব প্রতিবেদক : গাজীপুরের শ্রীপুরে দুই মাদক ব্যবসায়ীকে ছয় মাস করে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গত রোববার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজারের ভাই ভাই মার্কেটের সামনে থেকে তাদেরকে ইয়াবা বড়িসহ গ্রেফতারের পর এই কারাদন্ডদেন ভ্রাম্যমাণ আদালত

গ্রেফতারকৃতরা হলেন, জয়নাল (৪৫) ও আবুল হোসেন (২৫)। জয়নাল পাগলা থানার পাইথল গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। তিনি শ্রীপুরের দেওয়ানেরচালা গ্রামে একটি বাড়িতে ভাড়া থাকেন। আবুল হোসেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কানহর গ্রামের সমশের আলীর ছেলে। তিনি শ্রীপুরের মুলাইদ গ্রামে একটি বাড়িতে ভাড়া থাকেন।

মাওনা হাইওয়ে থানার (এসআই) রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজারে অভিযান চালিয়ে এই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন গাজীপুর প্রতিদিনকে জানান, এই এলাকায় তাঁরা দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা করতেন বলে জানা গেছে। তাদের দেহ তল্লাশি করে মোট ৮ পিস ইয়াবা বড়ি জব্দ করা হয়। পরে গাজীপুর জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনারের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ইয়াবা ব্যবসায়ী দুইজনকে ছয় মাস করে কারাদন্ড দেওয়া হয়েছে।

শেয়ার করুন