৩০ সেপ্টেম্বর বিআইএফ আইটি কনফারেন্স

0
1759
Print Friendly, PDF & Email

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : আগামী ৩০ সেপ্টেম্বর বাংলাদেশ ইনোভেশন ফোরামের আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বিআইএফ আইটি কনফারেন্স’। তথ্যপ্রযুক্তির বিকাশের এই যুগে স্থানীয় এবং আন্তর্জাতিক বাজারে দিনে দিনে প্রয়োজন বেড়ে চলেছে দক্ষ জনবলের। এই লক্ষ্যকে সামনে রেখে বিকাশমান সেক্টরগুলো নিয়ে বেসিস মিলানায়তনে দিনব্যাপী আয়োজিত হতে যাচ্ছে এই কনফারেন্স।

সকাল ৯.৩০ থেকে সন্ধ্যা ৭.৩০ পর্যন্ত অনুষ্ঠিতব্য এই কনফারেন্সে দিনব্যাপী ৬টি টেকনিক্যাল সেমিনারের আয়োজন করা হবে। স্ব-স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত এবং অভিজ্ঞ ব্যাক্তিবর্গ উক্ত সেমিনারগুলো পরিচালনা করবেন।

উক্ত কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের সচিব সুবীর কিশোর চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর সভাপতি মোস্তাফা জব্বার।

এই কনফারেন্সে অংশগ্রহণের জন্য http://bif.org.bd/itconference লিংকে রেজিস্ট্রেশন করতে হবে। সবার জন্য উন্মুক্ত এই কনফারেন্সের সিট সংখ্যা সীমিত হওয়ার কারণে, আপনার আগ্রহ এবং পরবর্তী ভবিষ্যত পরিকল্পনাকে চিন্তা করে প্রতিজনকে একটিমাত্র নির্দিস্ট সেমিনারেই রেজিস্ট্রেশন করার জন্য অনুরোধ করা হয়েছে। আয়োজনে সহযোগিতায় আছে লিডস কর্পোরেশন লিমিটেড, রাইজ আপ ল্যাবস, ই-সফট, ইউনিভার্সিটি অব গ্লোবাল ভিলেজ ও অলিভিন আইটি লিমিটেতে এবং ভেন্যু পার্টনার- বেসিস।

সেমিনারে ওয়েব ডেভেলপমেন্ট উইথ লারাভেল, ডিজিটাল মার্কেটিং, প্রফেশনাল এএসপি ডটনেট এমভিসি, অগমেন্টেড রিয়েলিটি (এআর)/ভার্চুয়াল রিয়েলিটি (ভিআর) এবং ইন্টারনেট অব থিংস (আইওটি) নিয়ে আলোচনা করা হবে। রেজিস্ট্রেশনের শেষ সময় সেপ্টেম্বর ১০, ২০১৭।

শেয়ার করুন