কালিয়াকৈরে বাস চাঁপায় নারীর মৃত্যু

0
1569
Print Friendly, PDF & Email

কবির হোসেন, বিশেষ প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকায় বাসচাঁপায় জরিনা বেগম (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

শুক্রবার দুপুর আড়াইটার দিকে উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ ডিভাইন কারখানার পাশে ঢাকা-টাঙ্গাইল সড়কে দূর্ঘটনাটি ঘটে।
নিহত জরিনা বেগম গাইবান্ধা জেলার সুন্দরগজ্ঞ থানার মধ্যপরান এলাকার রবিউল ইসলামের স্ত্রী এবং নিহত জরিনা বেগম তার পরিবার নিয়ে টঙ্গী বাদাম এলাকায় ভাড়া থাকতেন।

নিহতের ছেলে মো.সফিকুল ইসলাম জানান, দুপুরে টঙ্গীর বাদাম থেকে আমি আমার স্ত্রী এবং মাকে নিয়ে কালিয়াকৈর উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ হরিনহাটি এলাকায় মামার বাসায় বেড়াতে আসার জন্য রওনা হই। দুপুর সোয়া দুইটার দিকে চন্দ্রা ত্রিমোড় এলাকায় বাস থেকে নেমে রিক্সা যোগে হরিনহাটি যাওয়ার জন্য রওনা দেয়। রিক্সাটি উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ ডিভাইন কারখানার সামনে আসলে রাস্তার পাশে দাড়িয়ে থাকা অপর একটি রিক্সার পিছনে ধাক্কা লাগলে মা জরিনা বেগম রিক্সা থেকে রাস্তার মধ্যে পড়ে যায় । এসময় চন্দ্রার দিক থেকে আসা ঢাকাগামী দ্রুত গতির একটি বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যায়।

সালনা হাইওয়ে থানার থারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসেন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা পল্লীবিদ্যুৎ ডিভাইন কারখানা এলাকায় ঢাকাগামী একটি বাস চাপায় ঘটনাস্থলেই এক নারীর মৃত্যু হয়েছে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে। ঘাতক বাসটি পালিয়ে গেছে এবং রিক্সাটি জব্দ করা হয়েছে।

পরে নিহতের লাশ তার পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই স্বজনদেন কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন