গাজীপুরে নসিমন-অটোরিকশা সংঘর্ষে নিহত-২

0
1457
Print Friendly, PDF & Email

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ি এলাকায় নসিমন ও অটোরিকশার সংঘর্ষে পঞ্চম শ্রেণির দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরও তিন শিক্ষার্থী। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (২৪ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- শ্রীপুর উপজেলার ডোয়াবাড়ি এলাকার শাহজাহান মিয়ার ছেলে সিয়াম (১২) এবং নজরুল ইসলামের ছেলে মো. শিহাব (১২)। নিহত দু’জনই ডোয়াইবাড়ী মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণির ছাত্র।

আহতরা হলো- আসমা (৩৫) ও মাজহারুল (১২) এবং অপর জনের নামপরিচয় জানা যায় নি।

তিনি জানান, ডোয়াইবাড়ী মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির মডেল টেস্ট পরীক্ষা শেষে ওই স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র সিয়াম ও শিহাবসহ মোট পাঁচজন শিক্ষার্থী অটোরিকশা যোগে বাড়ি ফিরছিল। তারা রাজাবাড়ি শাহজাহানপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা গরু বোঝাই একটি নসিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়।

এ সময় আহত আরো ৩ জন শিক্ষার্থী। আহতদের স্থানীয়রা দ্রুত উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে চিকিৎসকের পরামর্শে আহত আছমা ও মাজহারুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহতদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনায় নসিমন চালক ও সহযোগী পালিয়ে গেলেও নসিমনটি জব্দ করা হয়েছে বলে জানান এসআই মনিরুজ্জামান।

শেয়ার করুন