কালিয়াকৈরে গৃহবধুর জবাই করা লাশ উদ্ধার

0
1748
Print Friendly, PDF & Email

কবির হোসেন, বিশেষ প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার তেলিরচালা এলাকায় একটি ভাড়া বাসা থেকে নাজমা বেগম ওরফে বুলবুলি নামে (২৫) এক গৃহবধুর জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার বিকেলে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহত নাজমা বেগম ওরফে বুলবুলি টাঙ্গাইলের মধুপুর থানার হলুদিয়া এলাকার আজমত আলীর মেয়ে।

পুলিশ সূত্রে জানাযায়, উপজেলার তেলিরচালা এলাকায় স্বামীর সঙ্গে বাসা ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরী করতো নাজমা বেগম ওরফে বুলবুলি। গত দু’দিন আগে তিনি নিখোঁজ হয়। পরে রোববার দুপুরে তেলিরচালা এলাকায় ফজলুল হকের বাড়ির ৪ তলার একটি কক্ষ থেকে র্দূগন্ধ পেয়ে বাড়ির মালিক ওই কক্ষে উকি দিয়ে একটি লাশ দেখতে পায়। পরে তিনি থানায় খবর দেয়।
খবর পেয়ে বিকেলে জবাই করা নাজমা বেগম ওরফে বুলবুলির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে, ওই গৃহবধুর সঙ্গে কোন যুবকের পরকিয়া সম্পর্ক ছিল। গত দুই দিন আগে নাজমা বেগম ওরফে বুলবুলিকে ওই বাসায় ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করেছে। পরে লাশ ওই বাসায় ফেলে পরকিয়া প্রেমিক পালিয়ে যায়। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

শেয়ার করুন