কালিয়াকৈরে পিকআপ চাপায় রিকশা চালক নিহত

0
1528
Print Friendly, PDF & Email

কবির হোসেন, বিশেষ প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক দোকনপাড় এলাকায় পিকআপ চাপায় আব্দুস সামাদ শেখ (৪৫) নামের এক ব্যাটারী চালিত অটোরিকশা চালক নিহত হয়েছে।

বুধবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত আব্দুস সামাদ শেখ নাটোর নলডাঙ্গা উপজেলার মাতনগর এলাকার মৃত আরমান শেখের ছেলে। সে উপজেলার দোকনপাড় এলাকায় ফজল মিয়ার বাড়িতে স্ব-পরিবারে ভাড়া থেকে ব্যাটারী চালিত রিকশা চালাতো।

নিহতের মেয়ের জামাতা শাহীন শেখ জানান, কালিয়াকৈর উপজেলার কামরাঙ্গীচালা এলাকায় ফজল মিয়ার বাড়িতে স্ব-পরিবারে ভাড়া থেকে ব্যাটারী চালিত রিকশা চালাতো সামাদ শেখ। সন্ধ্যায় মৌচাক থেকে বাসায় ফেরার পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দোকানপাড় এলাকায় পৌছালে গাজীপুরগামী একটি দ্রুতগতির পিকআপ তার রিকশাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় সামাদ শেখের মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলেই মারা যায়।

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কাজী হোসেন সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। পরে পরিবারের কোন অভিযোগ না থাকায় স্বজনদের আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

শেয়ার করুন