সততা যোগ্যতা, দক্ষতা ও উন্নয়ন কাজের জন্য আগামীতে আওমীলীগই জয়ী হবে -ওবায়দুল কাদের

0
1602
Print Friendly, PDF & Email

কবির হোসেন, বিশেষ প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,সততা যোগ্যতা, দক্ষতা ও উন্নয়ন কাজের জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওমীলীগই নির্বাচিত হবে। জনগণ কাজের মূল্যায়ন করবে অবশ্যই। বিএনপি’র সমালোচন করে মন্ত্রী বলেন, আগামী নির্বাচনে কে বিজয়ী হবে তা নিয়ে কোন মন্তব্য করতে চাই না জনই নির্ধারণ করবে কে ক্ষমতায় আসবে আর কে সরকার গঠন করবে।

মন্ত্রী শুক্রবার সকাল ১১ টায় গাজীপুরের চন্দ্রা ত্রিমোড়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চোর লেনের চলমান উন্নয়ন কাজের অগ্রগতি পরিদর্শন কালে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এসময় ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিএনপির এমন কোন কাজ নেই, তাদের কাজের কোন নিদর্শন নেই যেজন্য জনগন তাদের বিপুল সংখ্যায় ভোট দিতে পারে। বড় দল হিসেবে নির্বাচন হলে বিএনপি আসন পাবে, কত আসন পাবে সেটি আমি জানি না। সেটা আল্লাহ পাক জানেন আর জনগন জানেন।

মন্ত্রী আরো বলেন, আমি আস্থাশীল, দেশ যেভাবে উন্নয়ণের মহাসড়ক ধরে এগিয়েছে যাচ্ছে। রাজনীতিতে সততা, দক্ষতার কোন বিকল্প নেই। বিশ^ স্বীকৃত সৎ রাজনীতিতে ১৭৩টি দেশের মধ্যে বাংলাদেশের শেখ হাসিনার নাম এসেছে তিন নম্বরে। কাজেই আগামী নির্বাচনে আমাদের কাজের জন্য, সততা ও দক্ষতার জন্য এবং যোগ্যতার কারনেই আগামী নির্বাচনে বিএনপিকে পরাজিত করে বিজয়ী হবো এবং শেখ হাসিনা আগামীতেও প্রধান মন্ত্রী হবেন।

এসময় মন্ত্রীর সাথে ঢাকা বিভাগীয় তত্বাবধায়ক অতিরিক্ত প্রধান প্রকৌশলী আঃ সবুর, গাজীপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ডিকেএন নাহিন রেজা, মানিকগঞ্জ অঞ্চলের নির্বাহী প্রকৌশলী মোঃ মহিবুল হক, গাজীপুর হাইওয়ে অঞ্চলের পুলিশ সুপার শফিকুল ইসলাম, কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, কালিয়াকৈর থানার ওসি মোঃ রফিকুল ইসলামসহ সড়ক ও জনপথ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন