জিয়া চ্যারিটেবল টাস্টের নামে মায়ে পুতে সমস্ত অর্থ আত্মসাৎ করেছে-আ.ক.ম মোজাম্মেল হক

0
1669
Print Friendly, PDF & Email

কবির হোসেন, বিশেষ প্রতিনিধি : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ্যাডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক এমপি বলেছেন, শুনেছি জিয়া মারা যাওয়ার সময় শুধু একটি ভাঙ্গা স্যুটকেচ রেখে যায়। তখন দুই ছেলের লেখাপড়ার জন্য সরকারের হাজার হাজার টাকা খরচ করা হয়েছে। অথচ মায়ে-পুতে জিয়া চ্যারিটেবল ট্রাস্টের সমস্ত টাকা আত্মসাৎ করেছে, লুটপাট করেছে। ট্রাস্টের নামে একটি ইটও কেনা হয়নি।

মন্ত্রী শুক্রবার সন্ধ্যায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রাস্থ জাতিরপিতা বঙ্গবন্ধু সরকারী কলেজ মাঠে বাংলাদেশ যুব মহিলালীগ কালিয়াকৈর উপজেলা ও পৌর শাখার সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বাংলাদেশ যুব মহিলালীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শামসুন্নাহার রতœার সভাপতিত্বে সম্মেলনে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,বাংলাদেশ যুব মহিলালীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক

অধ্যাপক অপু উকিল, গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ইবকাল হোসেন সবুজ, কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন সিকদার,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আকবর আলী, পৌর আওয়ামীলীগ নেতা সিকদার জহিরুল ইসলাম জয়, উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ, মাসুদ পারভেজ, রুবেল পারভেজসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা ।

সম্মেলন শেষে কালিগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শরমিলি দাস মিলিকে আহবায়ক করে ৯১ সদস্য বিশিষ্ট গাজীপর জেলা, কালিয়াকৈরের আটাবহ ইউপি সদস্য আমেনা খাতুন কে আহবায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট কালিয়াকৈর উপজেলা ও রুপালী রুপাকে আহবায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট কালিয়াকৈর পৌর যুব মহিলালীগের কমিটি ঘোষনা করা হয়।

 

শেয়ার করুন