রাজধানীতে বিজয় দিবসের বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে আওয়ামী লীগ।

0
1548
Print Friendly, PDF & Email

ডেস্ক নিউজ : আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হওয়ার প্রত্যয় নিয়ে রাজধানীতে বিজয় দিবসের বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।
দলের হাজার হাজার নেতা-কর্মীর অংশগ্রহণে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটশনের সামনে থেকে শুরু হওয়া শোভাযাত্রাটি ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনের সামনে গিয়ে শেষ হয়।

বিজয় শোভাযাত্রা উদ্বোধন করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আগামী নির্বাচনে আওয়ামী লীগের জয়ী হওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

জনগণের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী সম্প্রদায়িক শক্তি বিএনপির সঙ্গে নির্বাচনী লড়াইয়ে শেখ হাসিনার নেতৃত্বে আমরা আবারও বিজয়ী হবো। ইনশাআল্লাহ আমরা জয়ী হবো।

গত কয়েক বছরের মতো শনিবার (১৬ ডিসেম্বর) বিজয় দিবস উপলক্ষে ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তর ও দক্ষিণের উদ্যোগে এ বিজয় শোভাযাত্রার আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, জয়বাংলা মুক্তিযুদ্ধের রণধ্বনি। এই রণধ্বনিকে যারা অস্বীকার করে, যারা উচ্চারণ করে না তারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না। বাংলাদেশকে বাঁচাতে হলে বঙ্গবন্ধুর আওয়ামী লীগকে বাঁচাতে হবে।

‘আগামী নির্বাচনে বিজয়ের পতাকা উড়বে সুনামগঞ্জ থেকে সুন্দরবন, টেকনাফ থেকে তেঁতুলিয়া পর্যন্ত সারা বাংলাদেশে। আমরা জয় বাংলা স্লোগান দিয়ে ঐক্যবদ্ধ হবো।’

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেন, খালেদা জিয়ার অগ্নি সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবেলা করে বাংলাদেশে যে অর্ভূতপূর্বভাবে এগিয়ে গেছে সেটা একমাত্র শেখ হাসিনার নেতৃত্বের কারণেই সম্ভব হয়েছে।

‘শেখ হাসিনার উন্নয়নের কথা আজ সারা দেশের ঘরে ঘরে। আজকের দিনে আমাদের শপথ অগ্নি সন্ত্রাস ও জাতীয় আন্তর্জাতিক ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়বো।’

সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত। এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা ছাড়াও

শেয়ার করুন