১৩তম জাতীয় যুব রেড ক্রিসেন্ট ক্যাম্পের সমাপনী অনুষ্ঠিত

0
1613
Print Friendly, PDF & Email

বিশেষ প্রতিনিধি: মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, শুধু দেশেই নয়, দেশের বাইরেও আজকে বাংলাদেশের ইতিহাস একটি গৌরব উজ্জ্বল ইতিহাস হিসেবে স্বীকৃতি পাচ্ছে।

প্রতিমন্ত্রী বৃহস্পতিবার (২১ডিসেম্বর) সন্ধ্যায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার জাতীয় স্কাউটস প্রশিক্ষণ কেন্দ্রে অনুষ্ঠিত ১৩তম জাতীয় যুব রেড ক্রিসেন্ট ক্যাম্পের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে এবং ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ পৃথিবীর উন্নত দেশের সাথে তালে তাল মিলিয়ে চলবে।

এর আগে প্রতিমন্ত্রী জাতীয় যুব রেড ক্রিসেন্ট ক্যাম্পে দেশের ৬৪টি জেলার ৬৬টি রেড ক্রিসেন্ট ইউনিট থেকে প্রায় ১১’শ জন স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের মনোজ্ঞ কুচকাওয়াজ এর প্যারেড ও ডিসপ্লে পরিদর্শন করেন।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান ও সদস্য, আইএফআরসির গভর্ণিং বডি প্রফেসর ডা: মো: হাবিবে মিল্লাত এর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব বি.এম.এম মোজহারুল হক, এনডিসি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গাজীপুরের এএসপি শাহিদুল ইসলাম, কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: রফিকুল ইসলামসহ বিভিন্ন রেড ক্রিসেন্ট ইউনিটের ছাত্র-ছাত্রী, স্বেচ্ছাসেবক, সিনিয়র স্বেচ্ছাসেবক, শিক্ষকসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ।

 

শেয়ার করুন