গাজীপুরের কোনাবাড়ি বাঘিয়া এলাকায় ইটভাটা মালিক খুন

0
2077
Print Friendly, PDF & Email

আলমগীর হোসেন : গাজীপুর সিটি করপোরেশনের বাঘিয়া এলাকায় সাইদুর রহমান সদু মন্ডল (৫৫) নামে এক ইট ভাটার মালিক খুন হয়েছে।
শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহত সদু মন্ডল সদর উপজেলার বাঘিয়া এলাকার কলিম উদ্দিনের ছেলে।
নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত শনিবার দুপুর ১২টার দিকে সদু মন্ডলের সঙ্গে তার পরিবারের শেষ যোগাযোগ হয়। কিন্তু রাতে তিনি বাসায় ফিরেননি। পরে রবিবার সকালে বাঘিয়া উচ্চ বিদ্যালয়ের পাশে একটি গর্তে সদু মন্ডলের লাশ পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। নিহতের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। তার হাত পা ও গলা রশি দিয়ে বাঁধা ছিল।
স্বজন ও প্রতিবেশীরা জানায়, গত শনিবার বেলা ১২টার দিকে পাশের একটি ব্রিক ফিল্ডে গিয়েছিল সদু মন্ডল এর পর থেকে নিখোঁজ ছিলো সে। গভীর রাত পর্যন্ত তাঁকে খোজাখুঁজি করেও পাওয়া যায়নি। পরে রবিবার সকালে বাঘিয়া উচ্চ বিদ্যালয়ের পাশে একটি গর্তে তাঁর হাতপা বাঁধা লাশ পাওয়া যায়।
জয়দেবপুর থানাধীন কোনাবাড়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধারনা করা হচ্ছে, রাতে দুর্বৃত্তরা তাকে হত্যার পর লাশ ওই গর্তে ফেলে পালিয়ে গেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। তার হাত পা ও গলা রশি দিয়ে বাঁধা ছিল। এছাড়া ঘটনাটির তদন্ত কাজ চলছে বলেও জানান তিনি।

শেয়ার করুন