নিরাপদ সড়ক নিশ্চিতকরণ ও সচেতনতা বৃদ্ধির লক্ষে আশুলিয়ায় মানববন্ধন

0
1619
Print Friendly, PDF & Email

তুহিন আহামেদ, আশুলিয়া (ঢাকা) : আইনের প্রতি শ্রদ্ধা রাখ, ট্রাফিক আইন মেনে চল, এ শ্লোগানে দেশব্যাপী সড়ক নিরাপত্তা ও শৃঙ্খলা বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষে আশুলিয়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান মানববন্ধন কর্মসূচী পালন করেছে।

সোমবার সকালে নিরাপদ সড়ক নিশ্চিতকরণ ও সচেতনতা বৃদ্ধির লক্ষে আশুলিয়ার বিভিন্ন স্থানে এ মানব বন্ধন কর্মসূচী পালন করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও শিক্ষকবৃন্ধরা।

সকালে আশুলিয়ার গোহাইলবাড়ী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী জিরানী-আমতলা আঞ্চলিক সড়কের গোহাইলবাড়ি বাজারে হাতে হাত রেখে ঘন্টাব্যাপী মানববন্ধন করে। এসময় শিক্ষক ও শিক্ষার্থীদের হাতে সড়ক নিরাপত্তা বিষয়ক বিভিন্ন শ্লোগান সম্বলিত প্লে-কার্ড হাতে নিয়ে অংশগ্রহণ করেন।

মানব বন্ধনে এসময় উপস্থিত ছিলেন, গোহাইলবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রউফ, সহকারী শিক্ষক শিরমনি সরকার, দেলোয়ার হোসেন খান, ইমান আলী, সফিকুল ইসলামসহ সকল শিক্ষকবৃন্দ।

এদিকে, সড়ক নিরাপত্তা ও শৃঙ্খলা বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষে আলহাজ্ব আব্দুল মান্নান ডিগ্রী কলেজ শিক্ষার্থী ও শিক্ষকরা র‌্যালী ও মানববন্ধন করেছে। এসময় শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক মো. শাখাওয়াত হোসেন (শওকত) সহ শিক্ষক-শিক্ষর্থীরা অংশগ্রহণ করেন।

এছাড়া আশুলিয়ার শ্রীপুর, শিমুলিয়া, জামগড়া, নরসিংহপুর, জিরাবসহ বিভিন্ন স্থানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা মানব বন্ধন কর্মসূচী পালন করেন।

শেয়ার করুন