কালিয়াকৈরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০১৮ অনুষ্ঠিত

0
1375
Print Friendly, PDF & Email

আলমগীর হোসেন : “শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা” এই শ্লোগানকে সামনে রেখে গাজীপুরের কালিয়াকৈর আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। এসময় ২৬ জন আনসার সদস্যের মাঝে বাইসাইকেল, টর্সলাইটসহ বিভিন্ন পুরস্কার বিতরণ করা হয়।

সোমবার দুপুরে উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের আয়োজনে উপজেলা হলরুমে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর এ উপজেলা সমাবেশ-২০১৮ অনুষ্ঠিত হয়।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর এ উপজেলা সমাবেশ-২০১৮ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পরিচালক (প্রকল্প-প্রশিক্ষন) মো: নুর নবী চৌধুরী। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, এ বাহিনীর গাজীপুর জেলা কমান্ড্যান্ট এ কে এম জিয়াউল আলম, কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন মজুমদার, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আমিনুজ্জামান তালুকদার। এছাড়া সমাবেশে উপজেলার বিভিন্ন কমান্ডার আনসার সদস্যগন উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে একাদশ জাতীয় সংসদ নির্বাচনসহ দেশের শান্তি শৃঙ্খলা বজায় রাখাসহ বিভিন্ন দিক নির্দেশনা দেন। পরে ২৬ জন উপজেলা মহিলা আনসার কমান্ডার, ইউনিয়ন দলনেতা ও দলনেত্রীদের মাঝে দুটি বাইসাইকেল, টর্সলাইসহ বিভিন্ন পুরষ্কার সামগ্রী বিতরণ করা হয়।

শেয়ার করুন