কালিয়াকৈরে আ’লীগের ভোট কেন্দ্র পরিচালনা কমিটি গঠন

0
1513
Print Friendly, PDF & Email

আলমগীর হোসেন : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের ভোট কেন্দ্র পরিচালনার জন্য কমিটি ঘোষণা করা হয়েছে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক কালিয়াকৈর পৌর আ’লীগের উদ্যোগে কালিয়াকৈর পৌরসভার ১নং ওয়ার্ড এর দুটি ভোট কেন্দ্রের পরিচালনা কমিটি দেওয়া হয়েছে।

গত মঙ্গলবার বিকেলে কালিয়াকৈর উপজেলার কালিয়াকৈর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে পৌর আওয়ামী লীগ কর্তৃক এক সমাবেশে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে গোলাম নবী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রের পরিচালনার জন্য কালিয়াকৈর পৌর আ’লীগের ১নং ওয়ার্ডের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো: সাইফুল ইসলামকে প্রধান করে ১০১ সদস্য বিশিষ্ট পরিচালনা কমিটি এবং কালিয়াকৈর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের জন্য মো: নুরুল ইসলামকে প্রধান করে ১০১ সদস্য বিশিষ্ট অপর একটি ভোট কেন্দ্র পরিচালনা কমিটি গঠন করা হয়।

কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের আহবায়ক বীরমুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহাব মিয়ার সভাপতিত্বে ভোট কেন্দ্র পরিচালনা কমিটি গঠন সমাবেশে উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সিকদার মোশাররফ, সাংগঠনিক সম্পাদক আকবর আলী, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং কালিয়াকৈর পৌর সভার মেয়র প্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয়, শিল্প ও বাণিজ্যিক বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশীদ, কালিয়াকৈর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মুরাদ কবীর, কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, কালিয়াকৈর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ রিয়াদ, বর্তমান আহবায়ক আব্দুল্লাহ আল মামুন (সবুজ), জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি রুবেল পারভেজ, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক স্বপন সরকার প্রমূখ।

শেয়ার করুন