কালিয়াকৈরে নৃশংসভাবে ব্যবসায়ী খুন, সন্দেহভাজন কর্মচারী পলাতক

0
1567
Print Friendly, PDF & Email

আলমগীর হোসেন : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের মালিক মোঃ সাদেক (৩৮) নৃশংসভাবে খুন হয়েছে। মঙ্গলবার রাতে ওই ওয়ার্কসপের ভিতরেই এ ঘটনাটি ঘটে।

বুধবার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ঘটনার পর থেকে নাজমুল হোসেন নামে তার ওয়ার্কসপের এক কর্মচারী পলাতক রয়েছে। নিহত সাদেক নাটোরের লালপুর থানার গধুয়া এলাকার কদ্দুস শেখের ছেলে ।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, মোঃ সাদেক কয়েক বছর পূর্বে উপজেলার সফিপুর এলাকার হোসেনের বাড়ি ভাড়া নিয়ে পরিবারসহ বসবাস শুরু করে। পরে সফিপুর বাজার এলাকায় রশিদ নুরজাহান প্লাজা ভাড়া নিয়ে ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের ব্যবসা শুরু করে। সাদেক হোসেন প্রতিদিনের মত মঙ্গলবার সকালে ওয়ার্কসপে যান। ওইদিন রাত অনুমান ১০টার দিকে তার ওয়ার্কসপের ভিতরেই তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন বাজার পাহাড়াদার ও এলাকাবাসী। পরে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে মূমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় সফিপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে পরীক্ষা নিরীক্ষার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ বুধবার সকালে ওই হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্দে মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনার পর থেকে নিহতের কর্মচারী নাজমুল হোসেন পলাতক রয়েছে। ধারনা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে থাকতে পারে। তদন্ত প্রতিবেদ হাতে পাওয়ার পর সঠিক কারন জান যাবে।

এছাড়া কালিয়াকৈর এসপি সার্কেল মো: শাহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শেয়ার করুন