কালিয়াকৈরে মাদক বিরোধী বিশেষ অভিযানে ৩ মাদক ব্যবসায়ী আটক

0
1571
Print Friendly, PDF & Email

আলমগীর হোসেন : গাজীপুরে ডিবি পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে কালিয়াকৈর উপজেলার চান্দরা পল্লীবিদ্যুৎ মন্ডল পাড়া এলাকা থেকে মোঃ বাবুল ড্রাইভার (৪৫), মোঃ হাবিবুল্লা ওরফে রেজাউল করিম (৩২) ও মোঃ মারুফ হোসেন (২০) নামের তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ।

গত মঙ্গলবার রাতে জেলার কালিয়াকৈর উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে ইয়াবা ও গাজাসহ তাদের আটক করে। পরে বুধবার দুপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

আটককৃত মোঃ বাবুল ড্রাইভার গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার মন্ডলপাড়া এলাকার মৃত. জয়নুদ্দিন ছেলে, মো. হাবিবুল্লা ওরফে রেজাউল করিম ময়মনসিংহ জেলার ময়মনসিংহ থানার মধ্য বামেরা ময়নাবাজার এলাকার মোহাম্মদ আলী ছেলে, মোঃ মারুফ হোসেন উপজেলার মন্ডলপাড়া এলাকার পলাশের ছেলে।

গাজীপুর ডিপি পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে গাজীপুর ডিবি পুলিশের মাদক বিরোধী বিশেষ টীম জেলার কালিয়াকৈর উপজেলার মন্ডলপাড়া এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান চালিয়ে মোঃ বাবুল ড্রাইভারকে ২০পুড়িয়া গাঁজা মো. হাবিবুল্লা ওরফে রেজাউল করিমকে ২০পিচ ইয়াবা এবং মোঃ মারুফকে ১৫ পিচ ইয়াবাসহ আটক করা হয়। পরে বুধবার দুপুরে তাদেরকে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন