কালিয়াকৈরে যুবতীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

0
1352
Print Friendly, PDF & Email

আলমগীর হোসেন : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পূর্বচান্দরা বোর্ডমিল এলাকায় হানিফা বেগম (২০) নামের এক যুবতীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার পূর্বচান্দরা বোর্ডমিল এলাকার বেলাল সিকদারের বাড়ি থেকে ওই যুবতীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত হানিফা বেগম দিনাজপুর জেলার কতোয়ালী উপজেলার ধানজিরা গ্রামের জাহিদুল ইসলামের মেয়ে। তার স্বামী সাফিকুল ও আট মাসের শিশু কন্যাকে নিয়ে উপজেলার বোর্ডমিল বেলাল সিকদারের বাড়িতে ভাড়া থেকে স্বামী মোবাইল সার্ভিসিং এর দোকান করতেন।

কালিয়াকৈর থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ আজিম হোসেন খান জানান, উপজেলার বোর্ডমিল বেলাল সিকদারের বাড়িতে ভাড়া থেকে স্বামী মোবাইল সার্ভিসিং এর দোকান করতেন। বেশ কয়েক মাস যাবত তাদের স্বামী-স্ত্রীর মধ্য ঝগড়া বিবাধ চলছিল। ঝগড়া বিবাদের কারনে স্বামী প্রায় প্রায় অনেক রাতে বাড়ি ফিরতো ।

গতকাল রাত ২টার দিকে পাশের রুমের ভাড়াটিয়ারা হঠাৎ ওই রুমের ভিতরে শিশু বাচ্চার কান্নার শব্দ শুনতে পায়। পরে তারা হানিফাকে অনেক ডাকাডাকি করলেও হানিফার কোন সাড়াশব্দ পায়নি । এসময় হানিফার স্বামী সাফিকুল এসে অনেক ডাকাডাকি করেও দরাজা না খোলায়। ঘরের টিনের চাল কেটে রুমে প্রবেশ করে ঘরের আড়ার সাথে গলায় রশি পেচানো অবস্থায় হানিফার মরদেহ দেখতে পায়। পরে স্থানিয়রা থানা পুলিশে খবর দেয় । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, নিহতের শরিরে কোন আঘাতে চিহৃ নেয় । ধারনা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে রোববার দিবাগত রাতের কোন এক সময় ঘরের আড়ার সাথে গলায় রশি পেচিয়ে সে আত্মহত্যা করেছে। তবে তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে বলেও জানান তিনি।

শেয়ার করুন