গাজীপুরে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৫ আহত ৮

0
1303
Print Friendly, PDF & Email

আলমগীর হোসেন : গাজীপুর সিটি করপোরেশনের হালডোবা এলাকায় বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৫ জন নিহত এবং অন্তত  আরও ৮ আহত হয়েছেন।

সোমবার সকালে ঢাকা-কাপাসিয়া সড়কের গাজীপুর সিটি করপোরেশনের হালডোবা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মুন্সীগঞ্জের গজারিয়া থানার লক্ষ্মীপুর গ্রামের সার্জেন্ট (অব.) মিজানুর রহমান (৫৫), সিরাজগঞ্জের তারাশ থানার গুলটাবাজার এলাকার মো. নাজিম উদ্দিন (৬০), একই এলাকার আব্দুস সামাদ (৬৫), রাতুল (১৮) ও অজ্ঞাত একজন (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে সাড়ে ৭টার দিকে হালডোবা এলাকায় গাজীপুরগামী একটি বাস এবং বিপরীতগামী একটি যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনার সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনায় তিনজন ঘটনাস্থলেই মারা যান এবং অন্তত আট জন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠায়।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জেবুননেছা জেবিন জানান, অজ্ঞাত ব্যক্তিকে (৩৫) মৃত অবস্থায় এ হাসপাতালে আনা হয়। এ ছাড়া, রাতুল চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আহতদের মধ্যে চারজনকে এ হাসপাতালে ভর্তি এবং একজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার এসআই মো. শহীদুল ইসলাম বাস-লেগুনার সংঘর্ষে হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন