গাজীপুর-১ এ সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন নৌকা’র প্রার্থী আ.ক.ম মোজাম্মেল

0
1146
Print Friendly, PDF & Email

আলমগীর হোসেন : গাজীপুর-১ আসনে মহাজোট থেকে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রাথী মুক্তিযুদ্ধ বিষয়ক ও ধর্ম মন্ত্রালয়ের মাননীয় মন্ত্রী এ্যাড. আ.ক.ম মোজাম্মেল হক গাজীপুর ও কালিয়াকৈরে কর্মরত বিভিন্ন ইলকট্রনিক্স, প্রিন্ট ও অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকদের সাথে মতবিনিময় করছেন।

শুক্রবার দুপুরে গাজীপুর-১ আসনের কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় গাজীপুর-১ আসনে নৌকা’র প্রাথী আ.ক.ম মোজাম্মলে হক বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ম শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ উন্নতির দিকে ধাবিত হচ্ছে। গাজীপুর-১ আসন থেকে পরপর দুইবার নির্বাচিত হয়ে সাধারণ মানুষের জন্য সাধ্যমত সেবা দিয়ে এসেছি। এবারও আমি নৌকা’র প্রার্থী হিসেবে গাজীপুর-১ আসনের ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছি। যদি আগামী সংসদ নির্বাচনে আপনারা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেন তাহলে কথা দিচ্ছি এখানকার মানুয়ের জন্য নিজেকে সর্বদা নিবেদিত করে এ এলাকার সর্বোচ্ছ উন্নয়ন কাজ সাধিত করব।

এসময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ খায়রুল ইসলাম (বৈশাখী টিভি), সাধারণ সম্পাদক রাহিম সরকার (বিজয় টিভি), কালিয়াকৈর প্রেসক্লাবের সভাপতি মোঃ আইয়ুব রানা, কালিয়াকৈর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম তুষারী (দৈনিক সমকাল), যুগান্তর পত্রিকার কালিয়াকৈর প্রতিনিধি সরকার আব্দুল আলীম, দৈনিক সংবাদ এর প্রতিনিধি মোঃ আলমগীর হোসেন সহ গাজীপুর ও কালিয়াকৈরে কর্মরত বিভিন্ন ইলেকট্িরনক্স ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ।

শেয়ার করুন