গাজীপুর -১ নৌকার প্রচারণায় মাঠে পৌর যুবলীগ

0
1489
Print Friendly, PDF & Email

তুহিন মোল্লা : গাজীপুর-১ আসনের নৌকার দলীয় প্রার্থী আলহাজ্ব এ্যাড. আ.ক.ম মোজাম্মেল হক এর পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারনা ও গনসংযোগ করছেন কালিয়াকৈর পৌর যুবলীগ নেতা ও ৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন জয়। তিনি দিন-রাত নেতা কর্মীদের নিয়ে উপজেলার সাধারন মানুষের কাছে গিয়ে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছেন।

পৌর যুবলীগ নেতা ও ৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন জয় বলেন, আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে তারুণ প্রজন্মকে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান । আমার বিশ্বাস নতুন বছরে পূনরায় এ সরকার বিপুল ভোটে জয় লাভ করে   সরকার গঠন করবে এবং চলমান উন্নয়ন যাত্রা অব্যাহত রেখে দেশকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে । এ লক্ষে তিনি বিভিন্নি এলাকায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগ ও পথসভা করছেন।

এসময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরেন, শিক্ষার্থীরা লেখাপড়া করতে আগে বই পেত না। আজ আওয়ামীলীগ সরকার নতুন বছরের প্রথম দিনেই সকল ছাত্রছাত্রীদের হাতে নতুন বই তুলে দেন। আমাদের গড় আয়ু বেড়েছে, চিকিৎসায় বাংলাদেশ বিশ্বে একটি স্থান দখল করে নিয়েছেন। মোট কথা আওয়ামীলীগ সরকার মানুষের ব্যক্তি জীবন থেকে শুরু করে সামাজিক, অর্থনৈতিক, রাজনৈতিক, শিক্ষাসহ সব বিষয়ে ব্যাপক উন্নয়ন করেছে।

তাই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পূনরায় নৌকা প্রার্থী আলহাজ্ব এ্যাড. আ.ক.ম মোজাম্মেল হক-কে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করে এ সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার সবার কাছে অনুরোধ জানান।

শেয়ার করুন