নোয়াখালীতে যুবলীগ নেতাকে কুপিয়ে ও গুলি করে হত্যা

0
1652
Print Friendly, PDF & Email

ডেস্ক নিউজ : নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের নুরু পাটোয়ারি হাটে হানিফ নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে ইউনিয়নের দক্ষিণ চরশুল্লুকিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হানিফ ওই ইউনিয়নের বাসিন্দা মফিজ উল্যাহর ছেলে এবং ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

এ বিষয়ে সন্ধ্যায় নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বলেন, প্রথমে তাকে ইট দিয়ে আঘাত করে ও কুপিয়ে আহত করে বিএনপির সন্ত্রাসীরা। এতেও তারা ক্ষান্ত হয়নি পরে তাকে গুলি করে হত্যা করে।

এদিকে, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান বলেন, ওই এলাকায় আমাদের কোনো কর্মসূচি ছিলো না। আমাদের নেতাকর্মীদের ঘর থেকে বের হতে দেওয়া হচ্ছে না। এখন আওয়ামী লীগ নিজেরা নিজেদের মেরে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে দোষ চাপিয়ে হয়রানির অপকৌশল খুঁজছে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আনোয়ার হোসেন জানান, নুরু পাটোয়ারি হাট এলাকায় বিএনপির একটি খণ্ড মিছিল থেকে হামলা চালানো হয়। এসময় প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে হানিফ নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে। পরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন