গাজীপুরে জিসিসি-ইউনিসেফ আরবান প্রজেক্টের বার্ষিক অগ্রগতি পর্যালোচনা সভা

0
1272
Print Friendly, PDF & Email

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি : গাজীপুরে জিসিসি-ইউনিসেফ আরবান প্রজেক্টের বার্ষিক অগ্রগতি পর্যালোচনা সভা এবং পরবর্তী কার্যক্রম অবহিতকরণ সভা ২৩ জানুয়ারি বুধবার দুপুরে নগর ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

জিসিসি-ইউনিসেফ আরবান প্রজেক্টের আয়োজিত সভায় সভাপতিত্ব করেন গাজীপুর সিটি কর্পোরেশনের (জিসিসি) প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ম সচিব) কে,এম, রাহাতুল ইসলাম।

সভায় উপস্থিত ছিলেন জিসিসি’র ভারপ্রাপ্ত সচিব মোহাম্মদ কামাল হোসেন, ইউনিসেফ ঢাকা-ময়মনসিংহ বিভাগের চীফ অব ফিল্ড অফিস মোঃ ওমর ফারুক, জেলা সিভিল সার্জনের প্রতিনিধি ও সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার (এমওসিএস) ডাঃ মাহমুদা আখতার, জিসিসি’র আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মাহবুবা বিলকিস, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আনোয়ারুল কবির, গাজীপুর জেলা পুলিশ অফিসের ইন্সপেক্টর (ক্রাইম) মোঃ রফিকুল ইসলাম, বেসরকারি উন্নয়ন সংস্থা সুরভী’র এরিয়া কো-অর্ডিনেটর মোঃ আয়ুব হোসেন সরকার, ইউনিসেফ ঢাকা-ময়মনসিংহ বিভাগের প্রোগ্রাম অফিসার (ইমারজেন্সি) মোঃ আমান উল্লাহ, প্রোগ্রাম অফিসার (শিক্ষা) মোঃ সাব্বির আহমেদ, জিসিসি-ইউনিসেফ আরবান প্রজেক্টের সিনিয়র শিক্ষা কর্মকর্তা মোঃ শফিকুল হাসান, প্ল্যানি এ্যান্ড মনিটরিং কর্মকর্তা খন্দকার আবু সালেকসহ সভায় জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তা, সাংবাদিক এবং জিসিসি’র বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর, সচিব, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

জিসিসি-ইউনিসেফ আরবান প্রকল্পের সোস্যাল এ্যান্ড বিহিবিয়ার চেঞ্জ কমিউনিকেশন কর্মকর্তা মোঃ মনোয়ারুল ইসলামের সঞ্চালনায় সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জিসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ম সচিব) কে,এম, রাহাতুল ইসলাম। তিনি তার বক্তব্যে বলেন, গাজীপুরের দারিদ্রর হার বেশী এবং এখানে স্বাস্থ্য সুবিধাবঞ্চিত জনগণ বেশী, তাই আমরা ইউনিসেফ এর কাজ কে স্বাগত জানাই।

জিসিসি-ইউনিসেফ আরবান প্রজেক্ট সম্পর্কে ইউনিসেফ ঢাকা-ময়মনসিংহ বিভাগের চীফ অব ফিল্ড অফিস মোঃ ওমর ফারুক বলেন, ২০২০ সাল পর্যন্ত গাজীপুর সিটি কর্পোরেশন এ শিশুদের উন্নয়নে কাজ করবে এ জন্য তিনি সকলের সহযোগিতা চান।

এরপর ইউনিসেফের ইউনিসেফ সেক্টর কর্মকর্তাগণ ও জিসিসি-ইউনিসেফ আরবান প্রজেক্ট কর্মকর্তাগণ পরিকল্পনার বিপরিতে অদ্যবধি অর্জিত অগ্রগতি উপস্থাপন করেন প্রোগ্রাম অফিসার (ইমারজেন্সি) মোঃ আমানউল্লাহ, প্রোগ্রাম অফিসার (শিক্ষা) মোঃ সাব্বির আহমেদ, প্ল্যানিং এ্যান্ড মনিটরিং কর্মকর্তা খন্দকার আবু সালেক, সিনিয়র শিক্ষা কর্মকর্তা মোঃ শফিকুল হাসান, সোস্যাল এ্যান্ড বিহিবিয়ার চেঞ্জ কমিউনিকেশন কর্মকর্তা মোঃ মনোয়ারুল ইসলাম।

সভাশেষে বক্তব্য রাখেন জিসিসি’র ভারপ্রাপ্ত সচিব মোহাম্মদ কামাল হোসেন। তিনি তার বক্তব্যে বলেন যে সকল ওয়ার্ড কাউন্সিলর, ওয়ার্ড সচিবসহ সকলকে ইউনিসেফ কার্যক্রম বাস্তবায়নে সার্বিক সহযোগিতা করতে বলেন এবং সকল অংশগ্রহনকারীকে ধন্যবাদ জানিয়ে সভা শেষ করেন ।

শেয়ার করুন