গাজীপুরে দেশীয় অস্ত্রসহ ডাকাত চক্রের ৬ সদস্যকে আটক করেছে র‌্যাব-১

0
1335
Print Friendly, PDF & Email

গাজীপুর প্রতিদিন ডেস্ক : গাজীপুরের ভাওয়াল জাতীয় উদ্যান এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ ডাকাত চক্রের ৬ সদস্যকে আটক করেছে র‌্যাব-১ সদস্যরা।

বুধবার রাতে র‌্যাব-১ এর স্পেশালাইজড কোম্পানী গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের সদস্যরা তাদের আটক করে।

আটককৃতরা হলো- গাজীপুর সদর থানার রোদ্রপুর এলাকার মোঃ রাকিবুল ইসলাম (২৩), মহানগরের ভাওরাইদ এলাকার শাহাদত হোসেন রিয়াজ (১৯), আরিফ ইসলাম শান্ত (২১), সজিব হোসেন (২০), আলী হোসেন ওরফে আয়েশ আলী (৩৫) ও রাকিবুল ইসলাম (১৮)।

র‌্যাব-১ এর স্পেশালাইজড কোম্পানী গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্পে থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ভাওয়াল জাতীয় উদ্যান এলাকায় একটি সংঘবর্ধ ডাকাতদল ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছে। পরে কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্ব সেখানে অভিযান চালিয়ে ৬জনকে আটক করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে দুইটি চাপাতি, একটি রাম-দা, একটি হাশুয়া, একটি চাকু জব্দ করা হয়।

র‌্যাব আরো জানায়, আটককৃতরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা একে অপরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ ন্যাশনাল পার্ক এলাকাসহ জেলার বিভিন্নস্থানে পথচারী, বাসযাত্রী এবং মোটরসাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে ডাকাতিসহ পথচারী নারীদের গণধর্ষণ করে আসছিল।

শেয়ার করুন