চাকরি না পাওয়ায় হতাশা থেকে দুদক কর্মকর্তার ছেলের আত্মহত্যা!

0
1494
Print Friendly, PDF & Email

গাজীপুর প্রতিদিন ডেস্ক : কাঙ্খিত যোগ্যতায় চাকরি না পাওয়ায় হতাশা থেকে দুদক কর্মকর্তার ছেলে গোলাম রসূল শুভ (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছে।

শনিবার (২ ফেব্রুয়ারী) বেলা ১১টার দিকে ওই যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের অলুয়া গ্রামে।

নিহত শুভ ঢাকায় কর্মরত দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-পরিচালক দেওয়ান সফিউদ্দিন আহমেদের ছেলে।

তাদের বাড়ি উপজেলার তুমলিয়া ইউনিয়নের অলুয়া গ্রামে। শুভ একটি প্রাইভেট ইউনিভার্সিটির অনার্সের শিক্ষার্থী ছিলেন।

নিহতের বাবা দেওয়ান সফিউদ্দিন আহমেদ জানান, শুভ উচ্চ মাধ্যমিক পাশ করার পর সম্মান শ্রেণীতে ভর্তি হয়ে বিভিন্ন জায়গায় চাকুরীর জন্য আবেদন করে। তার কাঙ্খিত যোগ্যতায় চাকরি না পাওয়ায় হতাশা থেকে শুক্রবার রাতের কোনো এক সময় সে আত্মহত্যা করে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মনোয়ার হোসেন জানান, শুক্রবার রাতের কোনো এক সময় দুদক কর্মকর্তা দেওয়ান শফির নির্মাণাধীন ভবনের একটি কক্ষে ভেতর থেকে দরজা বন্ধ করে সিলিংয়ের ফ্যানের হুকের সঙ্গে গলায় রশি পেচিয়ে তার ছেলে শুভ আত্মহত্যা করেন। সকালে পরিবারের সদস্যরা শুভকে না পেয়ে খোঁজাখুজি করতে থাকেন। এক পর্যায়ে ওই ভবনের একটি কক্ষের দরজা ভেঙে শুভর ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পরিবারের সদস্যরা পুলিশ খবর দেন। পরে মরদেহ উদ্ধার করে পরিবারের আবেদনে প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন