কালিয়াকৈরে নির্বাচনী প্রচারণায় আনারস প্রতিকের গনজোয়ার

0
1520
Print Friendly, PDF & Email

পুনম শাহরীয়ার ঋতু, নিজস্ব প্রতিবেদক : গাজীপুরের কালিয়াকৈর উপজেলা পরিষদ নির্বাচনের মাত্র আর চার দিন বাকী।এর মধ্যে নির্বাচনি প্রচারণা চলবে আর মাত্র দুদিন। এদিকে নির্বাচনকে সামনে রেখে প্রচারণায় আনারস প্রতিকের বয়ছে গনজোয়ার। ব্যস্ত সময় কাটাচ্ছেন সতন্ত্রপ্রার্থী আনারস প্রতিক নিয়ে জনাব কামাল উদ্দিন শিকদার এর কর্মীগন।

এই অল্প সময়ের মধ্যে নিজের দলের আনারস প্রতিক নিয়ে মাঠে নেমেছে সতন্ত্রপ্রার্থী জনাব কামাল উদ্দিন শিকদারসহ কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগ এর বিভিন্ন নেত্রীবৃন্দ। নির্বাচনি সময় যত ঘনিয়ে আসছে ততো কালিয়াকৈর উপজেলা বাসীর তাদের কাংখিত পছন্দের প্রার্থীকে বিজয়ী হিসেবে দেখতে অধির আগ্রহে অপেক্ষা করছে। এছাড়া তাদের কাংখিত প্রার্থী আনারস প্রতিক নিয়ে জনাব কামাল উদ্দিন শিকদার এর পক্ষে কালিয়াকৈর উপজেলার বিভিন্ন ওয়ার্ড ও মহল্লায় মহল্লায় আনারস প্রতিকে ভোট চেয়ে ব্যস্ত সময় পার করছেন আনারস প্রতিকের কর্মীগন।

এর ধারাবাহিকতায় কালিয়াকৈর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সতন্ত্রপ্রার্থী আনারস প্রতিক জনাব কামাল উদ্দিন শিকদার এর পক্ষে কালিয়াকৈর পৌর এলাকার ৮ নং ওয়াডের পূর্ব চান্দরা এলাকায় কালিয়াকৈর পৌর যুব মহিলালীগের আহ্বায়ক মোছাঃ রুপালী আক্তার রুপা আনারস প্রতিকে ভোট চেয়ে জনসংযোগ করেছেন। এ সময় এলাকার সাধারন ভোটার ও মুরুব্বিয়ানরা উপস্থিত ছিলেন। প্রচারনা শেষে সংক্ষিপ্ত এক বক্তবে কালিয়াকৈর পৌর যুব মহিলা লীগের আহ্বায়ক মোছাঃ রুপালী আক্তার রুপা বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে তার কর্নদার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে তার হাতকে শক্তিশালী করার প্রতয়ে কালিয়াকৈর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান (সতন্ত্র) পদপ্রার্থী আনারস প্রতিকে সবার কাছে ভোট আশা ব্যক্ত করেন।

তিনি আরো বলেন, কালিয়াকৈর উপজেলাকে মাদক মুক্ত ও উন্নয়ন এর ধারা অব্যহত রাখতে সতন্ত্রপ্রার্থী আনারস প্রতিক জনাব কামাল উদ্দিন শিকদার কে বিজয়ী করতে সবার কাছে আনারস প্রতিকে ভোট ও দোয়া চান।

শেয়ার করুন