কালিয়াকৈর সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন, থানা ঘেরাও

0
1462
Print Friendly, PDF & Email

পুনম শাহরীয়ার ঋতু, নিজস্ব প্রতিবেদক : গাজীপুরের কালিয়াকৈরে মুক্তিযোদ্ধার উপর হামলার প্রতিবাদে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম রাসেলের বিরুদ্ধে মানববন্ধন, ঝাড়ু মিছিল ও থানা ঘেরাও কর্মস‍চী পালন করা হয়েছে।

গত বুধবার (২৭ মার্চ) দুপুরে মুক্তিযোদ্ধার উপর হামলার প্রতিবাদে সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাসেলের বিরুদ্ধে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে উপজেলার লতিফপুর এলাকায় কালিয়াকৈর থানার সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ভুক্তভোগী মুক্তিযোদ্ধা ও তার পরিবার, উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ ও এলাকাবাসী ও স্কুল-কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

গত মঙ্গলবার বিকেলে গাজীপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাকের উপর হামলার প্রতিবাদে এ কর্মসুচী পালন করা হয়।

মানববন্ধনে উপস্থিত সকলে হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে ঝাড়ু মিছিলসহ বিভিন্ন শ্লোগান নিয়ে কালিয়াকৈর থানায় যায়। পরে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গিয়ে তার কাছে একটি স্মারকলিপি প্রদান করেন।

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিকদার মোশারফ হোসেন, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুরাদ কবির, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দিন ও নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম আজাদসহ নেতাকর্মীরা।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসনে মজুমদার বলেন, মুক্তিযোদ্ধার ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন করে তারা মিছিল নিয়ে থানায় এসে তাদের দাবি জানিয়েছেন। দুপুরে কালিয়াকৈর থানার সামনে কালিয়াকৈর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের ব্যানারে এসব কর্মসূচি পালিত হয়।

শেয়ার করুন