গাজীপুরে গণধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেপ্তার

0
1248
Print Friendly, PDF & Email

গাজীপুর প্রতিদিন ডেস্ক : গাজীপুরের দক্ষিণ সালনায় চাঞ্চল্য সৃষ্টিকারী গণধর্ষণের প্রধান আসামী মোঃ কাওসার হোসেনকে (২২) গ্রেফতার করেছে র‌্যাব-১৷

১। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময়ই অবৈধ অস্ত্র ব্যবসায়ী, অস্ত্রধারী সন্ত্রাসী, ধর্ষণকারী,অপহরণকারী,প্রতারক চক্র,জঙ্গী, মাদক ব্যবসায়ী, বিভিন্ন সদস্যদের গ্রেফতার পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে র‌্যাব একটি বিশেষ দল গঠন করে গোয়েন্দা কার্যক্রম পরিচালনার মাধ্যমে অভিযান পরিচালনা করে আসছে।

২। গত ১২ মার্চ ২০১৯ তারিখ রাত অনুমান ২২.০০ ঘটিকার সময় র‌্যাব-১, স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, গাজীপুর জেলার জয়দেবপুর থানার মামলা নং-৪৮ তারিখ ০৯/০৬/১৮ গণধর্ষণ মামলার এজাহার নামীয় ওয়ারেন্টভূক্ত প্রধান পলাতক আসামী মোঃ কাওসার হোসেন (২২) মাস্টার বাড়ী এলাকায় অবস্থান করিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ গাজীপুর জেলার মাস্টার বাড়ী আপন টেলিকম এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে। আভিযানিক দলটি গত ০৭/০৬/২০১৮খ্রিঃ গাজীপুরের দক্ষিণ সালনায় চাঞ্চল্য সৃষ্টিকারী গণধর্ষণ মামলার ওয়ারেন্টভূক্ত প্রধান পলাতক আসামী মোঃ কাওসার হোসেন (২২), পিতা-মোঃ নুরু ইসলাম, সাং-জোলার পাড়, থানা-সদর, জিএমপি, গাজীপুর’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে জানা যায় যে, গত ০৭/০৬/১৮ খ্রিঃ রাত ২২.৩০ ঘটিকা হতে ০৮/০৬/১৮ তারিখ ভোর ০৫.৩০ ঘটিকা পর্যন্ত ধৃত আসামী এবং তার ০৪/০৫ বন্ধু মিলে ভিকটিমকে ডেকে নিয়ে দক্ষিণ সালনা মোল্লা পাড়া সাকিনস্থ মোসাঃ হোসনে আরা বেগম এর বাড়ীর একটি রুমে নিয়ে আটক করে রাখে এবং ভিকটিমের হাত, পা, মুখমন্ডল বাধিয়া তাকে পালাক্রমে গণধর্ষণ করে। গ্রেফতারকৃত আসামী মোঃ কাওসার হোসেন (২২) দীর্ঘদিন যাবৎ পলাতক ছিল। উক্ত গণধর্ষণ ঘটনা সালনা এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছিল এবং ব্যাপক ভাবে মিডিয়ায় প্রচার হয়েছিল। এই ধর্ষণ মামলার প্রধান আসামী মোঃ কাওসার হোসেন (২২) র‌্যাবের হাতে গ্রেফতার হওয়ায় এলাকাবাসীর মধ্যে র‌্যাবের প্রতি আস্থা আরো বৃদ্ধি পেয়েছে।
এই মামলার অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টায় র‌্যাবের অভিযান অব্যাহত আছে।

৩। ধৃত আসামীকে জয়দেবপুর থানায় হস্তান্তর ব্যবস্থা প্রক্রিয়াধীন।

৪। বিষয়টি আপনাদের পরবর্তী কার্যক্রমের জন্য প্রেরণ করা হলো। ….স্বাক্ষরিত/-…..
আব্দুল্লাহ আল মামুন
লেঃ কমান্ডার
কোম্পানী কমান্ডার
র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী
পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর

শেয়ার করুন