গাজীপুরে অতিরিক্ত পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত ৫ কর্মকর্তার বদলি

0
1255
Print Friendly, PDF & Email

গাজীপুর প্রতিদিন ডেস্ক : বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (গ্রেড-৬) পদে পদোন্নতি প্রাপ্ত গাজীপুরের ৫ কর্মকর্তাকে বিভিন্ন স্থানে বদলি বা পদায়ন করা হয়েছে।

গত ৪ মার্চ ২০১৯ বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলি বা পদায়ন করা হয়।

এরমধ্যে রয়েছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) তিন ‘এসি’ এবং জেলা পুলিশের দুই ‘এএসপি’।

বর্তমানে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারি পুলিশ কমিশনার (এসি) হিসেবে কর্মরত অপূর্ব সাহাকে (বিপি-৮৩১২১৪৭৬৭৬) ও মােঃ রুহুল আমিন সরকার, এম. ফিল’কে(বিপি-৮৩১৩১৫৯৪৮২)পদোন্নতি দিয়ে ঢাকা সিআইডি’র অতিরিক্ত পুলিশ সুপার পদে পদায়ন করা হয়েছে।

এবং জিএমপি’র সহকারি পুলিশ কমিশনার (এসি) মাহফুজা খাতুনকে (বিপি-৮৩১৩১৫৯৩৩৫) ঢাকা ১১ এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার পদে পদায়ন করা হয়েছে।

এাড়াও বর্তমানে গাজীপুর জেলা পুলিশে কর্মরত ‘সিকিউরিটি প্রিন্টিং করপােরেশনে’র সহকারি পুলিশ সুপার (এএসপি) ডাঃ নন্দিতা মালাকারকে (বিপি-৮২১২১৪৭৭৩৬) অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে গাজীপুর সদরের  দায়িত্বে দেওয়া হয়েছে।

এবং বর্তমানে গাজীপুরের কালিয়াকৈর সার্কেলের সহকারি পুলিশ সুপার (এএসপি) শাহিদুল ইসলামকে (বিপি-৮৭১৩১৫৯৩৮৭) অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে ফরিদপুর সদরের দায়িত্বে পদায়ন করা হয়েছে।

গত ২০ ডিসেম্বর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক আদেশে সহকারী পুলিশ সুপার (এএসপি) পদের এ ২৪৬ কর্মকর্তাকে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি দেওয়া হয়েছিল। এর মধ্যে গাজীপুরের এই ৫ কর্মকর্তারও পদোন্নতি দেওয়া হয়েছিল

শেয়ার করুন