গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলি’: এক সন্ত্রাসী নিহত

0
1391
Print Friendly, PDF & Email

পুনম শাহরীয়ার ঋতু, নিজেস্ব প্রতিবেদক : অবৈধ অস্ত্র বেচাকেনার খবরে র‌্যাব অভিযানে গেলে ৬/৭জন সন্ত্রাসী র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পরে র‌্যাবও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে যায় এবং ঘটনাস্থলে এক সন্ত্রাসী গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকে।

পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত. ঘোষণা করেন। ওই সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। তবে নিহতের নামপরিচয় জানা যায়নি, বয়স আনুমানিক (৩৫)।

বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে মহানগরের পোড়াবাড়ি ইপসা গেইট এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, অবৈধ অস্ত্র বেচাকেনার খবর পেয়ে র‌্যাব-১ এর একটি টহল টিম পোড়াবাড়ি ইপসা গেইট এলাকায় যায়। এ সময় তাদের গাড়িটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে থামালে উপস্থিতি টের পেয়ে ৬/৭জন সন্ত্রাসী র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পরে র‌্যাবও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে যায় এবং ঘটনাস্থলে ওই সন্ত্রাসী গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকে। পরে তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত. ঘোষণা করেন। ওই সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় র‌্যাব-১ এর এএসআই সানা উল্লাহ ও উজ্জ্বল আহত হয়েছেন। পরে তাদের চিকিৎসা দেওয়া হয়েছে। তাৎক্ষণিক নিহতের নামপরিচয় জানা যায়নি।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন।

শেয়ার করুন