বরগুনায় রিফাত হত্যা: খুনিদের তথ্য জানতে চায় পুলিশ

0
1377
Print Friendly, PDF & Email

গাজীপুর প্রতিদিন ডেস্ক : বরগুনায় আলোচিত রিফাত শরীফকে তার স্ত্রীর সামনে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত খুনিদের সম্পর্কে তথ্য জানতে চেয়েছে পুলিশ।

শুক্রবার দুপুরে পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি মিডিয়া) সোহেল রানা এ অনুরোধ জানিয়ে বলেন, খুনিদের দেশত্যাগ ঠেকাতে সব বিমানবন্দর, স্থলবন্দর ও নৌবন্দর সীলগালা করে দেওয়া হয়েছে। রিফাত হত্যা মামলার পলাতক আসামিদের গ্রেপ্তারে জেলা পুলিশের পাশাপাশি পিবিআই, সিআইডি, র‌্যাব ও ডিএমপির কাউন্টার টেররিজম ইউনিট কাজ করছে। আশা করছি, সব আসামিকে শিগগিরই আইনের আওতায় আনা সম্ভব হবে। এছাড়া অভিযুক্তদের বিষয়ে কোনো তথ্য থাকলে পুলিশকে জানাতে সবার প্রতি অনুরোধ জানান তিনি।

পুলিশ জানায়, এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। রিফাতকে কুপিয়ে হত্যায় অংশ নেয় নয়ন বন্ডসহ ৪-৫ জন। রিফাতের সঙ্গে দুই মাস আগে পুলিশলাইন সড়কের আয়েশা সিদ্দিকা মিন্নির বিয়ে হয়। বিয়ের পর নয়ন মিন্নিকে তার প্রেমিকা দাবি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর পোস্ট দিতে থাকে। এমন তথ্য নিয়েই তদন্ত কাজ এগুচ্ছে।

উল্লেখ্য, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে স্ত্রী মিন্নিকে বরগুনা সরকারি কলেজে নিয়ে যান রিফাত। কলেজ থেকে ফেরার পথে মূল ফটকে নয়ন, রিফাত ফরাজীসহ আরও দুই যুবক রিফাত শরীফের ওপর হামলা করে। এ সময় ধারালো অস্ত্র দিয়ে রিফাত শরীফকে এলোপাতাড়ি কোপাতে থাকে তারা। রিফাত শরীফের স্ত্রী মিন্নি দুর্বৃত্তদের নিবৃত্ত করার চেষ্টা করেন। কিন্তু কিছুতেই হামলাকারীদের থামানো যায়নি। তারা রিফাত শরীফকে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত করে চলে যায়। পরে স্থানীয় লোকজন রিফাত শরীফকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানেই তার মৃত্যু হয়।

শেয়ার করুন