কালিয়াকৈরে ধর্ষক কবিরাজ গ্রেফতার

0
1233
Print Friendly, PDF & Email

পুনম শাহরীয়ার ঋতু : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার রাখালিয়াচালা এলাকায় এক কবিরাজের বিরুদ্ধে তার পালিত মেয়েকে ধর্ষনের অভিযোগে কালিয়াকৈর থানায় মামলা হওয়ার পর ওই ধর্ষক কবিরাজ জহির উদ্দিনকে গ্রেফতার করেছে কালিয়াকৈর থানা পুলিশ।

শনিবার তাকে টাঙ্গাইলের নাগরপুর থানার মুকনা কেদারপুর থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ধর্ষক জহির উদ্দিন (৫০) টাঙ্গাইল জেলার নাগরপুর থানার কেদারপুর এলাকার হেদায়েতউল্লাহ মাতাবর এর ছেলে। তিনি কালিয়াকৈর উপজেলার রাখালিয়াচালা এলাকায় স্বপরিবারে বসবাস করছেন। ওই ঘটনায় ধর্ষিতার মা শিখা বেগম বাদী হয়ে জহির উদ্দিনের বিরুদ্ধে কালিয়াকৈর থানায় মামলা দায়ের করেন।
কালিয়াকৈর থানার এস আই আব্দুল হাকিম বলেন, পালিত মেয়েকে ধর্ষনের মামলার পর  ধর্ষক কবিরাজ জহির উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে গাজীপুর জেলহাজতে প্রেরন করা হবে।
উল্লেখ্যঃ  প্রায় ১০/১২ আগে জহির উদ্দিন টাঙ্গাইল থেকে উপজেলার রাখালিয়াচালায় এসে ঘরবাড়ী করে বসবাস শুরু করেন। তিনি শিখা নামে এক নারীকে বিয়ে করেন। তার স্ত্রী শিখার পুর্বে বিয়ে হয় ও এক মেয়ে সন্তান জন্ম নেয়। ওই মেয়েকে নিয়ে জহিরের সাথে বিয়ে হয়। জহির এলাকায় কবিরাজী করে তার স্ত্রী ও পালিত মেয়ে স্থানীয় কারখানায় চাকুরী করে। তারা সবাই একত্র বসবাস করে আসছে। আজ থেকে ছয় মাস পুর্বে ধর্ষক কবিরাজ জহিরের নজর পরে তার পালিত মেয়ের উপর। তিনি ওই মেয়েকে ছয় মাস ধরে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে আসছে।
পরে বিষয়টি জানাজানি হলে ধর্ষকের স্ত্রী শিখা থানায় মামলা দায়ের করেন।
শেয়ার করুন