কালিয়াকৈরে ধর্ষন চেষ্টার অভিযোগে এক যুবক গ্রেফতার

0
1107
Print Friendly, PDF & Email

গাজীপুর ডেস্ক নিউজ : গাজীপুরের কালিয়াকৈরে এক শিশু স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বাগচাপাইর সীমারপাড় এলাকায়।

গ্রেপ্তারকৃত হলেন, কালিয়াকৈর উপজেলার বাগচাপাইর সীমারপাড় এলাকার মৃত কছিম উদ্দিনের ছেলে রহিম মিয়া (৪০) । এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার বাগচাপাইর সীমারপাড় এলাকার ওই শিশুছাত্রী কালিয়াকৈর ক্যামব্রিয়ান স্কুলের নার্সারীতে লেখাপড়া করে আসছে। গত ৪ ডিসেম্বর বিকেলে ওই শিশুছাত্রী বাড়ির পাশে খেলাধুলা করছিল।

এ পাশের বাড়ির যুবক রহিম মজা কিনে দেওয়ার কথা বলে ডেকে নিয়ে যায়। পরে তার বাড়ির টয়লেটে নিয়ে কাপড় খুলে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় ওই শিশু স্কুলছাত্রীর ডাক-চিৎকারে তার মা এগিয়ে গেলে রহিম দৌড়ে পালিয়ে যায় । এ ঘটনায় ওই শিশুর দাদা আবুল কাশেম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন। গত সোমবার রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার নলোয়া এলাকার তার চাচাত বোনের বাড়ি থেকে ওই যুবক রহিমকে গ্রেপ্তার করে । পরে গ্রেপ্তারকৃতকে মঙ্গলবার দুপুরে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) সফিকুল ইসলাম জানান, ধর্ষণের চেষ্টার অভিযোগে রহিম মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাকে গাজীপুর জেলহাজতে প্রেরণ করা হয়।

শেয়ার করুন