কালিয়াকৈরে ট্রাকের ধাক্কায় মটর সাইকেল আরোহী নিহত

0
1281
Print Friendly, PDF & Email

গাজীপুর প্রতিদিন ডেস্ক : গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার ৭নং ওয়ার্ডের ঢাকা টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা হরিনহাটি এলাকার এ্যাপেক্স ফার্মা লিঃ এর সামনে ট্রাকের ধাক্কায় মটর সাইকেল আরোহী আফরীন সুলতানা (২২) নামে এক শ্রমিক নিহত হয়।
নিহত আফরীন সুলতানা গাইবান্ধা জেলার সুন্দরগজ্ঞ উপজেলার কালিতলা গ্রামের আবুল হোসেনের মেয়ে। নিহত আফরীন হরিণহাটি এলাকার বাদলের বাসায় ভাড়া থেকে এপেক্স ব্লুওসেন ফুটওয়্যার লিঃ এর লাষ্টিং সেকসনে চাকরী করতেন বলে জানাগেছে। নিহতের স্বামীর নাম মোঃ গোলাম মোস্তফা। তারা দুজনেই ব্লওসেন ফুটওয়্যারে চাকুরী করেন।
ঘটনা সৃত্রে জানাযায়, বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে নিহত আফরীন ও তার স্বামী মোঃ গোলাম মোস্তফা মটর সাইকেল যুগে কারখানায় যাওয়ার উদ্দেশ্যে বেড় হয়। পথে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের হরিনহাটি এলাকার এ্যাপেক্স ফার্মা গেইটের পাশে রাস্তা পারাপারের কাটা সংলগ্ন আসলে পিছন থেকে মালবাহী একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে আফরীন পরে যায়। এসময় ওই ট্টাকের চাকা নিহতের মাথার উপর দিয়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মটর সাইকেল চালক নিহতের স্বামী মোস্তফা এসময় আঘাত প্রাপ্ত হয়ে গুরুতর আহত হন। পরে আহত মোস্তফাকে স্থানীয় লোকজন উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে পাঠান।

সালনা (কোনাবাড়ি) হাইওয়ে থানার ওসি জনাব মজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ সকালে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এব্যাপারে নিহতের পরিবারের কোন প্রকার আইনি আপত্বি না থাকায় নিহতের মরদেহ তার স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে ঘাতক ট্রাক টিকে আটক করা সম্ভব হয়নি।

শেয়ার করুন