গাজীপুরে দূর্বৃত্তের ছুরিকাঘাতে র‌্যাব সদস্য আহত

0
912
Print Friendly, PDF & Email

গাজীপুর প্রতিদিন ডেস্ক : গাজীপুরের জয়দেবপুর রেলওয়ে জংশনের দক্ষিণ পাশের আউটার সিগন্যাল এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে র‌্যাব-১ এর পোড়াবাড়ী ট্রেনিং সেন্টারের এএসআই মিজানুর রহমান গুরুতর আহত হয়েছেন।

গত সোমবার (১৩জানুয়ারী) রাতে জয়দেবপুর রেলওয়ে জংশন এলাকায় এ ঘটনাটি ঘটে। ঘটনায় আহত এএসআই মিজানুর রহমানের গ্রামের বাড়ি কুমিল্লা জেলায় বলে জানা গেছে।

গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল ও রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার রাত আনুমানিক ৮টার দিকে এএসআই মিজানুর রহমানের উপর জয়দেবপুর জংশনের দক্ষিণ পাশে আউটার সিগন্যাল এলাকায় ধারালো অস্ত্র দিয়ে হামলা করে দুর্বৃত্তরা। এ সময় রেলকর্মী (ডোম) ও স্থানীয়রা তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) প্রণয় ভূষণ দাস জানান, তার পেটে, পিঠেসহ ৪/৫ স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ হাসপাতালে চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এএসআই মিজানুর রহমান আহত হবার খবর পেয়ে ওই ট্রেনিং সেন্টারের এএসপি ইকবাল হোসেন, সিনিয়র ডিএডি আলী আহসানসহ র‌্যাব সদস্যরা হাসপাতালে আসেন এবং তার অবস্থা পর্যবেক্ষন করেন।

শেয়ার করুন