‘শেখ হাসিনার নেতৃত্বে দেশে গণতন্ত্র ফিরে এসেছে’-স্থানীয় সরকার মন্ত্রী

0
922
Print Friendly, PDF & Email

ডেস্ক নিউজ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে গণতন্ত্র ফিরে এসেছে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাই দেশের মানুষের ভাত ও ভোটের অধিকার আদায়ের জন্য জীবনভর সংগ্রাম করেছেন।

গত শনিবার (১৮ জানুয়ারি) চট্টগ্রামের রাউজান উপজেলার নোয়াজিষপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আত্মত্যাগের কারণেই বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে সক্ষম হয়েছে। তার নেতৃত্বেই দেশের আর্থ-সামাজিক খাতে অভূতপূর্ব অগ্রগতি সাধিত হয়েছে।

নোয়াজিষপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সরোয়ার্দি সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠান উদ্বোধন করেন রেলপথ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতি এবং রাউজান আসনের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী।

ফজলে করিম চৌধুরী বলেন, রাউজান এখন হরতাল, চাঁদাবাজ মুক্ত। এখানে সন্ত্রাসীদের কোনো স্থান নেই।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী সুশংকর চন্দ্র আচার্য্য, রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার বাবুল, স্থানীয় সরকার বিভাগ চট্টগ্রাম জেলার উপ-পরিচালক ইয়াছমিন পারভিন তিবরীজি।

শেয়ার করুন