গাজীপুরে সড়ক দুর্ঘটনায় বিভাগীয় কমিশনারসহ আহত তিন

0
967
Print Friendly, PDF & Email

গাজীপুর প্রতিদিন ডেস্ক : জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট অধিবেশনে যাওয়ার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনারসহ তিন জন আহত হয়েছেন।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনায় আহতরা হলেন, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান, তার বডিগার্ড উপ-পরিদর্শক (এসআই) আব্দুল বারেক ও গাড়ির চালক হেলাল উদ্দিন।

বডিগার্ড আব্দুল বারেক জানান, গাজীপুর জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট অধিবেশনে যাওয়ার পথে বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমানসহ (এনডিসি) আমাদের বহনকারী গাড়ি রাজেন্দ্রপুর এলাকায় পৌঁছলে সামনে থেকে একটি প্রাইভেটকার হঠাৎ মহাসড়কে উঠে পড়ে। এ সময় তাদের গাড়ির চালক ওই প্রাইভেটকারকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দ্বীপে উঠিয়ে দেয়। এতে বিভাগীয় কমিশনারসহ তিনি ও গাড়ির চালক আহত হন। পরে তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

এব্যাপারে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার রফিকুল ইসলাম জানান, বিভাগীয় কমিশনারের মাথা, হাত ও পায়ে আঘাত পেয়েছেন তার চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি বর্তমানে আশঙ্কামুক্ত।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর ভূঁইয়া ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন