নিরাপত্তাকর্মীদের বেধে কালিয়াকৈরে বাজারে গণ ডাকাতি লুট আহত-২

0
939
Print Friendly, PDF & Email

গাজীপুর প্রতিদিন ডেস্ক : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার রতনপুর রেলষ্টেশন এলাকায় গত রোববার রাতে বাজার নিরাপত্তাকর্মীদের বেধে ফেলে একদল সংঘবদ্ধ ডাকাত সদস্যরা গণ ডাকাতি করেছে। এসময় ডাকাত সদস্যরা পাঁচ দোকানের মালামাল লুট করে নিয়ে যায়।এ ঘটনায় দুই নিরাপত্তাকর্মী আহত হয়েছেন।

এলাকাবাসী ও দোকান ব্যবসায়ী সূত্রে জানা গেছে, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার রতনপুর রেলষ্টেশন এলাকায় একটি বাজার রয়েছে। ওই বাজারে সাইফুল ইসলাম ও সবুজ মিয়া নামে দুই নিরাপত্তাকর্মী দীর্ঘদিন ধরে রাতে পাহাড়া দিয়ে আসছে। গত রোববার রাতে ২টার দিকে ১০-১২ জনের একদল ডাকাত ওই বাজারে হানা দেয়।

এসময় নিরাপত্তাকর্মী সাইফুল ও সবুজকে বেঁধে নিয়ে ব্যাপক মারধর করে বাজারে ভিতরে নির্জন স্থানে ফেলে রেখে। পরে ডাকাতরা ওই বাজারের আজিবর রহমানের মুদি দোকান, সাদ্দাম হোসেনের চালের দোকান, বিপাশের স্বর্ণের দোকান, জাকির হোসেনের মুদি দোকান ও মোতালেব মিয়ার ষ্টেশনারী দোকানে তালা ভেঙ্গে মালামাল লুট করে। এ সময় নগদ টাকা, চাল, স্বালংকারসহ বিভিন্ন মালামাল লুট করে ডাকাতরা।

খবর পেয়ে স্থানীয় লোকজন আহত নিরাপত্তাকর্মী সাইফুল ইসলাম ও সবুজ মিয়াকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়েছে।

কালিয়াকৈর থানার ওসি অপারেশন মনিরুজ্জামান খাঁন জানান, এই ডাকাতির ঘটনাটি বিস্তারিত ওসি আলমগীর হোসেন মজুমদার সাংবাদিকদের জানাবেন।

শেয়ার করুন