কালিয়াকৈরে গরিব দুখি অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

0
1108
Print Friendly, PDF & Email

গাজীপুর প্রতিদিন ডেস্ক : গাজীপুরের কালিয়াকৈরে প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পরা গরিব, দুঃখি ও অসহায় পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেছে উপজেলার ঐতিহ্যবাহী স্কুল গোলাম নবী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের সম্বনয়ে গঠিত ‘বন্ধু চিরন্তন-৯২ ব্যাচ’ নামের একটি সংগঠন।

সোমবার (৩০ মার্চ) পৌরসভার ৩নং ওয়ার্ডের গোয়ালবাথান ও শ্রীফলতলী এলাকা ঘুরে ১০০টি পরিবারের গরিব, দুখি অসহায় মানুষের মাঝে ওই খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী পালন করা হয়।

মেজর মুহিত আলম (বগুড়া ক্যান্টনমেন্ট) ও মোঃ মনিরুল ইসলাম (সহকারী পুলিশ সুপার, পুলিশ হেড কোয়াটার ঢাকা) এর সার্বিক তত্ত্বাবধানে ‘বন্ধু চিরন্তন-৯২ ব্যাচ’ এর উদ্যোগে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় সংগঠনটির অন্যতম সদস্য মোঃ আব্দুস সাত্তার জানান, গরিব ও অসহায় মানুষের জন্য খাদ্য বিতরণ কর্মসূচি আজ হতে আমরা শুরু করলাম। করোনা পরিস্থিতি পরিবর্তন না হওয়া পর্যন্ত গরিব, দুঃখি মানুষের জন্য এ ধরনের খাদ্য বিতরণসহ বিভিন্ন সামাজিক কর্মসূচী অব্যাহত থাকবে। এছাড়া তিনি সমাজের যারা বিত্তবান আছেন তাদের প্রত্যেকের কাছে এই দূর্যোগ কালিন সময়ে অসহায় ও খেটে খাওয়া হতদরিদ্র মানুষের পাশে দাড়ানোর আহবান জানিয়েছেন।

খাদ্য বিতরণ কর্মসূচিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ ছানোয়ার হোসেন, মোঃ নকিব চৌধুরী, মোঃ রিপন মিয়া, মোঃ আবু হানিফ এবং শাহিনসহ সংগঠনটির অন্যান্য সদস্যবৃন্দরা।

শেয়ার করুন